নেইমারকে আপাতত ধারে নিতে চায় বার্সেলোনা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ আগস্ট ২০১৯, ০৮:২০ | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৯, ০৮:০৮

ইউরোপে ফুটবল দলবদলের সময়সীমা শেষ হতে দু’সপ্তাহও নেই। নেইমার দ্য সিলভা সান্তোস জুনিয়রের ‘ঘরে ফেরা’ নিশ্চিত করতে এবার প্যারিস সাঁ জারমাঁর (পিএসজি) সামনে চূড়ান্ত প্রস্তাব রাখতে হবে বার্সেলোনাকে। বার্সার ক্লাব বোর্ড সোমবার হোমওয়র্ক সেরেছে বোর্ড মিটিংয়ে। সোমবারের সভা বার্সা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমিউ স্বয়ং পরিচালনা করেন।

সেখানে সিদ্ধান্ত হয়, নেইমারকে এই মৌসুমের জন্য লোনে নেওয়া হবে এবং পরের মৌসুমে কেনা হবে প্রায় সাড়ে ১৪ হাজার কোটি টাকায়। তবে টাকাটা দেওয়া হবে পরের বছরের জুন মাসে। এখন দেখার এই প্রস্তাবে পিএসজি রাজি হয় কি না।

বার্সার বড় সমস্যা আঁতোয়ান গ্রিজম্যান, ফ্রেঙ্কি দে জং, নেটো এবং জুনিয়র ফার্পোকে কিনতে প্রায় দু’হাজার কোটি টাকা খরচ করে ফেলা। বার্সা প্রথমে ঠিক করে ফুটবলার বিনিময়ের মাধ্যমে নেমারকে নেওয়ার। কিন্তু এখনকার দলের কেউ বার্সা ছাড়তে রাজি নন।

পিএসজির পছন্দের ফুটবলার ছিলেন ফিলিপে কুতিনহো। কিন্তু তিনি শেষ পর্যন্ত বায়ার্ন মিউনিখে যোগ দেওয়ায় পরিস্থিতি বার্সার জন্য জটিল হয়েছে। বিনিময়ের জন্য চারজনকে বেছেছিল বার্সা। কুতিনহো, ইভান রাকিতিচ, স্যামুয়েল উমতিতি এবং নেলসন সেমেদো। কুতিনহো নেই। বাকিরা বার্সা ছাড়তে রাজি নন। তার উপর মাথিস দে লাইটকে সই করাতে না পারায় উমতিতির বিকল্প পায়নি বার্সা। বিনিময়ের জন্য বার্সার হাতে রয়েছেন উসমান দেম্বেলে। কিন্তু তার সঙ্গে কোনও ভাবে নেইমারের দর খাপ খাচ্ছে না। নেইমারকে নিতে হলে বার্সাকে অন্তত ১৪ হাজার কোটি টাকা দিতে হবে। যে কারণে লোনে নেওয়ার ভাবনা। একটাই কারণে বার্সা নেইমারের জন্য মরিয়া। লিওনেল মেসি তাঁকে দলে চান।

(ঢাকাটাইমস/২১ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :