এক শাড়িতে ফাঁস দিয়ে নবদম্পতির আত্মহত্যা

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৯, ০৯:৩৩

মাগুরা সদর উপজেলার রাঘবদাইড় গ্রামে একই শাড়িতে গলায় ফাঁস দিয়ে নবদম্পতি আত্মহত্যা করেছেন। প্রেম করে বিয়ে করায় পরিবারের পক্ষ থেকে মেনে না নেওয়ায় তারা আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।মঙ্গলবার সন্ধ্যায় রাঘবদাইড় গ্রামে ছেলের বাড়ি থেকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

মারা যাওয়া দুইজন হলেন স্বামী নীরব বিশ্বাস (২০) এবং তার স্ত্রী শ্রাবণী বিশ্বাস (১৮)।

মাগুরা সদর থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, রাঘবদাইড় গ্রামের রবীন্দ্রনাথ বিশ্বাসের ছেলে নীরব বিশ্বাস ও শালিখা উপজেলার ধনেশ্বরগাতী গ্রামের বিশ্বজিৎ বিশ্বাসের মেয়ে শ্রাবণী বিশ্বাসের প্রেমের সম্পর্ক ছিল। প্রায় ২৫ দিন আগে তাদের বিয়ে হয়। তবে ছেলের বাড়ি থেকে তাদের বিয়ে মেনে নিলেও মেয়ের বাড়ি থেকে মেনে নেয়নি। তাৎক্ষণিকভাবে ধারণা করা হচ্ছে এ কারণেই আত্মহত্যা করতে পারে তারা।

পুলিশের ওই কর্মকর্তা জানান, মঙ্গলবার বিকাল পাঁচটার দিকে নিজেদের শোবার ঘরে আড়ার সঙ্গে একই শাড়িতে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন তারা। এ সময় বাড়িতে কেউ ছিল না। সন্ধ্যা ছয়টার দিকে বাড়ির লোকজন টেরে পেয়ে দরজা ভেঙে তাদের উদ্ধার করে পুলিশকে খবর দেয়। লাশ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মাগুরা সদর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

ঢাকাটাইমস/২১আগস্ট/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :