sacred Games-এর জন্য বিপদে প্রবাসী ভারতীয়

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৯, ০৯:৫৬

নিজের মোবাইল ফোনটি বেজে উঠলেই আঁতকে উঠছেন দুবাইয়ের এক প্রবাসী ভারতীয়। কারণ তার ব্যবহৃত ফোন নম্বরটিই ব্যবহার করা হয়েছে নেটফ্লিক্স-এর জনপ্রিয় ওয়েব সিরিজ sacred Games 2-এ। তাও আবার এক গ্যাংস্টারের নম্বর হিসেবে।

বর্তমানে দুবাইবাসী সেই ব্যক্তির নাম কুনহাবদুল্লা সিএম। আদতে তিনি ভারতের কেরালার মানুষ। এমনকী sacred Games সিরিজের সাবটাইটেলে অবধি চলে এসেছে তার ফোন নম্বরটি। আর তাই নিয়ে রীতিমতো ভয়ে দিনযাপন করছেন তিনি।

এমন কান্ডের পর বেশ বিরক্ত হয়ে নেটফ্লিক্সের কাছে অভিযোগ জানিয়েছেন ওই ব্যক্তি। তারপরে নড়েচড়ে বসেছে নেটফ্লিক্স কর্তৃপক্ষ। সংস্থাটির পক্ষ থেকে পরিষ্কার করে বলে দেয়া হয়েছে যে, ওই ব্যক্তির ফোন নম্বরটি sacred Games সিরিজের সাবটাইটেল থেকে উঠিয়ে দেয়া হয়েছে।

কিন্তু বিরক্তের মাত্রা এতটাই ছাড়িয়েছে যে শুধু ভারত নয়, পাকিস্তান থেকেও অনর্গল ফোন কল পাচ্ছেন ওই ব্যক্তি। তার কথায়, ‘বিগত তিন দিন ধরে অনর্গল ফোন এসেছে আমার কাছে। ভারত, পাকিস্তান, নেপাল এমনকী আরব থেকেও ফোন পেয়েছি আমি। কী যে হচ্ছে কিছুই বুঝতে পারছি না।’

অন্যদিকে সাবটাইটেল থেকে ফোন নম্বরটি যতই সরিয়ে দিক নেটফ্লিক্স, নম্বর তো ছড়িয়ে গেছে। একরাশ বিষাদের সুর মুখে নিয়ে ওই ব্যক্তি বলেন, ‘ফোন বেজে উঠলেই যেন আমার হাড় কাঁপুনি দিয়ে উঠছে। আর কোনো রাস্তাই নেই। এই ফোন নম্বরটাই এখন বদলে ফেলব।’

ঢাকাটাইমস/২১ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :