ষাটের দশকের নায়ক তারিক আনাম

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ২১ আগস্ট ২০১৯, ১৩:৩০ | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৯, ১৩:২৬

দেশের নামকরা একজন অভিনেতা তারিক আনাম খান। নাটক-সিনেমা দুই জায়গাতেই যার রয়েছে সমান পদচারণা। ক্যারিয়ারে নানা বৈচিত্র্যময় চরিত্রে পর্দায় এসেছেন তিনি। সেটা হোক ছোট পর্দা বা বড় পর্দা। তারই ধারবাহিকতায় এবার তিনি আসছেন ষাটের দশকের সুপারস্টার একজন নায়কের ভূমিকায়। ছবির নাম ‘মেকআপ’।

তারিক আনামের নতুন এ ছবিটি পরিচালনা করছেন অনন্য মামুন। এটির গল্প, ভাবনা এবং চিত্রনাট্যও করেছেন তিনি। বাংলার পাশাপাশি হিন্দিতেও ছবিটির ডাবিং হবে। যার কারণে ভারতের হায়দ্রাবাদের রামোজি ফিল্ম সিটিতে এর একটি অংশের কাজ হবে। বাংলাদেশে ছবির শুটিং হয়েছে সুনামগঞ্জ, মানিকগঞ্জ ও ঢাকার বেশ কিছু দর্শণীয় জায়গায়।

‘মেকআপ’-এ তারিক আনাম খানের চরিত্রটির নাম শাহবাজ খান। রংচঙে বেশভূষায় ষাটের দশকের নায়কের ভূমিকায় আসছেন তিনি। যার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন পরিচালক অনন্য মামুন। ছবিতে মোট পাঁচজন নায়ক-নায়িকা রয়েছেন। আগামী সেপ্টেম্বরে ছবির টিজার মুক্তি দিয়ে বাকি অভিনয়শিল্পীদের পরিচয় জানিয়ে দেয়া হবে বলে জানান পরিচালক। অক্টোবরে মুক্তি পাবে গোটা ছবি।

ছবি সম্পর্কে পরিচালক বলেন, ‘দর্শক অন্য এক তারিক আনাম খানকে দেখবেন এই ছবিতে। এটির গল্প আমাদের মিডিয়া নিয়ে। আমরা অনবরত মেকআপ চেঞ্জ করি। কিন্তু মানুষ তো কখনো চেঞ্জ হয়। মেকআপের অন্তরালের কাহিনিই এতে উঠে আসবে। এরই মধ্যে আমরা ছবির কাজ প্রায় শেষ করে এনেছি। আর ১০ দিন কাজ করলেই শেষ হবে ছবির শুটিং। আজ বৃহস্পতিবার থেকে ছবির শেষ অংশের কাজ করব মানিকগঞ্জে।’

গত ঈদে মেয়ের বয়সী অর্চিতা স্পর্শিয়ার সঙ্গে জুটি বেধে আলোচনায় এসেছিলেন তারিক আনাম খান। দর্শক বড় পর্দায় তাদের প্রেমের রসায়ন দেখেছেন ‘আবার বসন্ত’ ছবিতে। এরপর সুমাইয়া শিমুর সঙ্গে জুটি বাধেন তিনি। ‘ওয়াটার’ নাটকে তাদের দেখা যায় স্বামী-স্ত্রীর চরিত্রে। এবার শাহবাজ খানরূপী ষাটের দশকের সুপারস্টার নায়ক তারিক আনামকে দেখতে অপেক্ষায় দর্শক।

ঢাকাটাইমস/২১ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :