কিশোরগঞ্জে একদিনে চার খুন

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ আগস্ট ২০১৯, ১৭:৫১ | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৯, ১৬:৩৪

কিশোরগঞ্জে একদিনে পৃথক ঘটনায় নারীসহ চারজন খুন হয়েছেন। জেলার করিমগঞ্জ, পাকুন্দিয়া, মিঠামইন ও সদর উপজেলায় বুধবার এসব ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে বুধবার বিকালে করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের দক্ষিণ সুতারপাড়া গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে সুনাল মিয়াকে (৫০) একই এলাকার প্রতিপক্ষরা বল্লম দিয়ে আঘাত করে। হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। খবর পেয়ে এ ঘটনায় পুলিশ আটচজনকে গ্রেপ্তার করেছে।

কিশোরগঞ্জ সদর উপজেলার কর্শাকড়িয়াইল ইউনিয়নের দানাপাটুলি গ্রামে দুপুরে পারিবারিক কলহের জের ধরে মেয়ের জামাতার ছুরিকাঘাতে শাশুড়ি হালিমা খাতুন (৪৫) গুরুতর আহত হন। পরিবারের লোকজন তাকে কিশোরগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শাশুড়ির কোলে থাকা হাবিবুল ইসলামের তিন বছর বয়সী শিশু আনন্দ হোসেনও ছোরার আঘাতে রক্তাক্ত হয়। শিশু আনন্দকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় জনতার সহায়তায় হাবিবুল ইসলামকে আটক করে পুলিশ। তিনি কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের মনোহরপুর গ্রামের মো. মৃত কালাম উদ্দিনের ছেলে।

জমি নিয়ে বিরোধেরে জের ধরে বুধবার সকালে পাকুন্দিয়া উপজেলার চরটেকি গ্রামের মৃত হারুনর রশীদের ছেলে মতি মিয়া তার বড় ভাই মুকুল মিয়াকে (৫৬) ছুরিকাঘাতে করেন। আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ ঘাতক মতি মিয়াকে আটক করেছে।

এদিকে হাওরবেষ্টিত মিঠামইন উপজেলার ঘাগড়া ইউনিয়নের নয়াহাটি গ্রামে একটি রাস্তা নির্মাণকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ হলে একই এলাকার ধনু মিয়ার ছেলে শাহজাহান মিয়া (৬০) নামে এক ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ ঘটনায় আরও অন্তত ১০ জন আহত হয়েছেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

(ঢাকাটাইমস/২১আগস্ট/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানিকগঞ্জে ব্যবসায়ী হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে একই পরিবারের ৫ জন নিহত

অবন্তিকার আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত প্রক্টর ও সহপাঠী রিমান্ডে

এই বিভাগের সব খবর

শিরোনাম :