সমকামী অভিনেতা পাচ্ছেন না করণ

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২২ আগস্ট ২০১৯, ১৫:৩১

সমকামিতা নিয়ে তারকাদের মধ্যে যে এখনও যথেষ্ট অস্বস্তি আছে তা আর একবার প্রমাণিত হল। কারণ ‘দোস্তানা টু’ ছবির ঘোষণা অনেক আগে দিলেও এখনও কোনো অভিনেতা চূড়ান্ত করতে পারেননি প্রযোজক করণ জোহার। সমকামী চরিত্র করতে হবে শুনে পিছিয়ে যাচ্ছেন অনেকেই।

‘দোস্তানা টু’ পরিচালনা করবেন শকুন বত্রা। ছবিতে থাকছেন কার্তিক আরিয়ান ও জাহ্নবী কাপুর। কিন্তু তৃতীয় চরিত্র নিয়েই জটিলতা তৈরি হয়েছে। বলিউড সূত্রে খবর, কাহিনি অনুযায়ী কার্তিক এবং জাহ্নবী ভাই-বোন। দুইজনে একই পুরুষের প্রেমে পড়ে এবং তা নিয়েই শুরু হয় নানা বিপত্তি।

কিন্তু আসল বিপত্তি বেধেছে সেই চরিত্রের মুখ খুঁজে পেতে। হৃতিক রোশন, সিদ্ধার্থ মালহোত্রা, শাহিদ কপূর, রাজকুমার রাও, দিলজিৎ দোসাঞ্জ- এত জনের কাছে প্রস্তাব গেছে। কিন্তু প্রত্যেকেই নানা কারণ দেখিয়ে তা ফিরিয়ে দিয়েছেন। প্রশ্ন উঠতে পারে ‘দোস্তানা’ করার সময়ে তো এত সমস্যা হয়নি। আসলে সেখানে জন আব্রাহাম বা অভিষেক বচ্চন গে ছিলেন না, ভান করেছিলেন মাত্র।

হৃতিক কী কারণে চরিত্রটি ফিরিয়ে দিয়েছেন, তা স্পষ্ট নয়। মনে করা হচ্ছে, তিনি সোলো লিড ছাড়া রাজি নন। অন্যদিকে ‘অর্জুন রেড্ডি’তে শাহিদের চরিত্রটি নিয়ে এত বিতর্ক হয়েছে যে, তিনি এখন সমকামীর চরিত্রে অভিনয় করার ঝুঁকি নিতে চাইছেন না। কারণ অনেক দিন পরে হিটের মুখ দেখেছেন এই অভিনেতা। তাই স্রেফ আইক্যান্ডি রোল করতে চাইছেন না শাহিদ।

করণের ছবিতে রাজি হয়েছিলেন রাজকুমার রাও। তবে ১৩ কোটি টাকা হেঁকেছেন রাজকুমার, যা দিতে রাজি নন নির্মাতারা। এই ছবিটির বাজেটও খুব বেশি নয়। প্রথম ছবির শুটিং হয়েছিল মায়ামিতে। এবারের প্রেক্ষাপট ভারতের ছোট একটি শহর।

প্রস্তাব গিয়েছিল সিদ্ধার্থ মালহোত্রর কাছেও। তবে বর্তমানে সিদ্ধার্থ আর করণের সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না। সিদ্ধার্থ মনে করেন, জোরালো চরিত্রে তাকে কাস্ট করেন না করণ। ঝরতি-পড়তি চরিত্রই নাকি তাকে গছানো হয়! শেষ পর্যন্ত প্রস্তাব গিয়েছিল দিলজিৎ দোসাঞ্জের কাছে। তিনিই একমাত্র স্পষ্ট করে জানান, সমকামী চরিত্রে অভিনয়ে তার আপত্তির কথা।

ঢাকাটাইমস/২২ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :