চাঁদপুরে মাদ্রাসাছাত্র হত্যায় আটক ২

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ আগস্ট ২০১৯, ২১:৩৩

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় মাদ্রাসাছাত্র সোহেল রানা হত্যার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপরে রুবেল হোসেন এবং মঙ্গলবার গভীর রাতে বন্ধু ফরহাদ হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

আটক বন্ধু ফরহাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে নিহত সোহেলের মস্তক উদ্ধার করা হয় এবং রুবেল হোসেনকে আটক করা হয়।

পুলিশ জানায়, মামলায় সংশ্লিষ্ট প্রয়োজনীয় তথ্য ও গোপন সংবাদে মঙ্গলবার রাত ৩টায় সোহেল রানা হত্যার সাথে জড়িত সন্দেহে এলাকা থেকে পুলিশ ফরহাদকে আটক করে। পরে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে সোহেল রানার হত্যার সাথে সে জড়িত ও মস্তক পুকুরে ফেলে দেয়ার কথা জানায়। পরে পুলিশ যে পুকুর পাড় থেকে সোহেলের মস্তকবিহীন লাশ উদ্ধার করে। এছাড়া আসামি রুবেল হোসেনকে বৃহস্পতিবার দুপুরে আটক করা হয়।

এদিকে নিহতের বড় ভাই সাইফুল ইসলাম সোহাগ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা করেন। তিনি বলেন, ‘আটক ফরহাদ সম্পর্কে আমার চাচাতো ভাই। একটি মোবাইল ফোন সেটের জন্যে আমার ভাইকে মেরে ফেলল। আমরা পরিবারের সকলে এ হত্যার সাথে যারা জড়িত তাদের সুষ্ঠু বিচার ও ফাঁসি চাই।’

মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ বলেন, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ফরহাদ হোসেন খলুকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে সোহেলের মস্তক উদ্ধার করা হয় এবং বৃহস্পতিবার দুপুরে রুবেল হোসেনকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/২২আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :