যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে টেকনাফে সড়ক অবরোধ

প্রকাশ | ২৩ আগস্ট ২০১৯, ১৪:৩১

টেকনাফ প্রতিনিধি, ঢাকাটাইমস

কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা জাদিমোরায় যুবলীগ নেতা ওমর ফারুক হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে এলাকাবাসী।

শুক্রবার সকাল থেকে টেকনাফ কক্সবাজার সড়কের জাদিমুরা এলাকায় বিক্ষোভ করেন তারা। এর ফলে ওই সড়কটি দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। বিক্ষোভকারীরা যুবলীগ নেতার খুনি রোহিঙ্গা সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানায়।

বৃহস্পতিবার রাতে হ্নীলা যুবলীগ নেতা ওমর ফারুককে গুলি করে হত্যা করেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। নিহত ফারুক একই এলাকার আব্দুল মুনাফ সওদাগরের ছেলে। হ্নীলা ইউনিয়ন যুবলীগের ৯নং ওয়ার্ড সভাপতি ও জাদিমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ছিলেন।

সকালে ফারুকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী। খুনিদের গ্রেপ্তারের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন তারা।

খবর পেয়ে টেকনাফ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি নুরুল আলম, ইউএনও মো. রবিউল হাসান, সহকারী কমিশনার আবুল মনসুর, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ, তদন্ত এবিএমএস দোহা সহ র‌্যাব-পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের শান্ত করার চেষ্টা করছেন।

এলাকাবাসী অবরোধের ফলে কক্সবাজার-টেকনাফ সড়কের দুই পাশে যানবাহনের দীর্ঘ লাইন পড়ে। এর ফলে এসব যানে আটকে পড়া মানুষদের দুর্ভোগ পোহাতে হচ্ছে।

ঢাকাটাইমস/২৩আগস্ট/প্রতিনিধি/এমআর