অক্ষয় কুমারের পৌষ মাস

প্রকাশ | ২৩ আগস্ট ২০১৯, ১৪:৪৩

বিনোদন ডেস্ক

বলিউডের পুরুষ তারকাদের মধ্যে বর্তমানে সবচেয়ে ভালো সময় যাচ্ছে অক্ষয় কুমারের। তার অভিনীত ‘মিশন মঙ্গল’ ছবিটি বক্স অফিসে সফল। পাশাপাশি বিখ্যাত বিজিনেস ম্যাগাজিন ফোর্বস-এর ধনী অভিনেতাদের তালিকায় চার নম্বরে নিজের জায়গা পাকা করে নিয়েছেন তিনি। বলিউড অভিনেতাদের মধ্যে একমাত্র অক্ষয়ই ফোর্বস-এর তালিকার সেরা দশের মধ্যে রয়েছেন।

কিন্তু তাই বলে কাজের ক্ষেত্রে কোনো বিশ্রাম নেয়ার প্রশ্নই ওঠে না বলিউড খিলাড়ির। বর্তমানে তিনি ব্যস্ত আছেন তার আগামী ছবি ‘লাক্সমি বোম্ব’ এর শুটিংয়ে। চলছে দ্বিতীয় দফার শুটিং শিডিউল। এই ছবির হাত ধরেই বলিউডে পরিচালক হিসেবে অভিষেক হতে চলেছে রাঘব লরেন্সের। এ ছবিতে অক্ষয়ের বিপরীতে রয়েছেন কিয়ারা আডবাণী।

বর্তমানে মুম্বাই শহরে চলছে অক্ষয়-কিয়ারার ‘লাক্সমী বোম্ব’-এর শুটিং। প্রথমবার জুটি বেঁধেছেন এই দুই তারকা। ছবির শুটিং করতে গিয়ে সম্প্রতি চিত্র সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়েন অক্ষয় ও কিয়ারা। নীল রঙের হুডি, লাল টুপিতে ধরা পড়েন অক্ষয় কুমার। অন্যদিকে কিয়ারা আডবাণীকে দেখা যায় সাদা টি-শার্ট ও নীল ডেনিমে।

সাবিনা খান ও তুষার কাপুর প্রযোজিত ‘লাক্সমী বোম্ব’ মুক্তি পাবে ২০২০ সালের ৫ জুন। এর পাশাপাশি অক্ষয়ের হাতে আছে ‘সূর্যবংশী’ ছবির কাজ। রোহিত শেঠি পরিচালিত এ ছবিতে খিলাড়ির নায়িকা ক্যাটরিনা কাইফ। এটিও মুক্তি পাবে ২০২০ সালে।

ঢাকাটাইমস/২৩ আগস্ট/এএইচ