মির্জাপুরে দুর্বৃত্তদের আগুনে ক্ষতিগ্রস্ত বাড়িতে ডিসি-এসপি

মির্জাপুর (টাঙ্গাইল)প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ আগস্ট ২০১৯, ১৫:০৩

টাঙ্গাইলের মির্জাপুরে দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে যাওয়া স্বপ্না সরকারের ক্ষতিগ্রস্ত বাড়ি পরিদর্শন করেছেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

শুক্রবার দুপুরে উপজেলা সদরের পাহাড়পুর গ্রামে গিয়ে জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম ও পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ক্ষতিগ্রস্ত পরিবারটিকে প্রশাসনের পক্ষ থেকে ছয় বান্ডেল টিন ও নগদ ৪০ হাজার টাকা দেন।

এসময় মির্জাপুরের ইউএনও আব্দুল মালেক, সহকারী কমিমনার (ভূমি) মো. মইনুল হক ও মির্জাপুর থানার ওসি সায়েদুর রহমান, ওয়ার্ড কাউন্সিলর আলী আজম খান উপস্থিত ছিলেন।

বুধবার গভীর রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা মির্জাপুর উপজেলা সদরের পাহাড়পুর গ্রামের অতিদরিদ্র স্বপ্না সরকারের বসতঘরে আগুন লাগিয়ে পালিয়ে যায়। এতে স্বপ্না সরকারের বসতঘরসহ ঘরের সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এ বিষয়ে স্বপ্না সরকার মির্জাপুর থানায় একটি অভিযোগ দেন।

এ ব্যাপারে টাঙ্গাইলের জেলা প্রশাসক মো শহিদুল ইসলাম বলেন, বিষয়টি জানার আমরা ঘটনাস্থল পরিদর্শন করলাম। ক্ষতিগ্রস্ত পরিবারটি প্রশাসনের পক্ষ থেকে ঘর নির্মাণের জন্য তাৎক্ষণিক নগদ অর্থ ও ডেউটিন সহায়তা দেয়া হয়েছে। বিষয়টি বিচ্ছিন্ন ঘটনা। থানায় মামলা হয়েছে। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/২৩আগস্ট/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :