শুভ সমাজ গড়ার আহ্বান খন্দকার মোশাররফের

বিশেষ প্রতিনিধি (ফরিদপুর), ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ আগস্ট ২০১৯, ১৭:২৭

সনাতন ধর্মাবলম্বীদের ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মদিন জন্মাষ্টমীতে এই সম্প্রদায়ের লোকদের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। শ্রীকৃঞ্চের আদর্শে শুভ সমাজ গড়ার লক্ষ্যে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন তিনি।

শুক্রবার সকালে জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকার শ্রীঅঙ্গন থেকে একটি শোভাযাত্রা বের হয়। এটি উদ্বোধন করেন সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।  

এর আগে শ্রীমৎবন্ধু সেবক ব্রহ্মচারীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ফরিদপুর সদর আসনের সাংসদ খন্দকার মোশাররফ হোসেন।

আলোচনা সভায় প্রধান অতিথি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘অশুভ শক্তিকে বিনাশ করে শ্রীকৃষ্ণের দেখানো আদর্শ ও শুভ সমাজ গড়তে আমরা উদ্যোগ নিতে পারি।’

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মো. আলীমুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুকেশ সাহা, স্বপন পাল প্রমুখ।

এছাড়া জন্মাষ্টমী উপলক্ষে ফরিদপুরে জেলা প্রশাসনের উদ্যোগে পৃথক শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

(ঢাকাটাইমস/২৩আগস্ট/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :