সিরাজগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্বে ভাতিজা খুন

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ আগস্ট ২০১৯, ২৩:৪৫

সিরাজগঞ্জের কান্দাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচা ও তার সন্তানদের হাতে সোহেল তালুকদার (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় তাদের এক ভাই আহত হয়েছেন।

শুক্রবার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহেল মারা যায়।

নিহত কলেজছাত্র সোহেল তালুকদার সিরাজগঞ্জ সদর উপজেলার হাট কান্দাপাড়া গ্রামের মোতালেব তালুকদারের ছেলে। এ ঘটনায় আহত মোতালেব তালুকদার সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বিবাদমান বাড়ির জায়গা নিয়ে দুই ভাই মোতালেব তালুকদার ও মোহন তালুকদারের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। শুক্রবার দুপুরে এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মোহন তালকুদার ও তার ৩ ছেলে সহ বহিরাগত লোকদের নিয়ে মোতালেব তালুকদারের উপর হামলা চালায়। এ সময় তার ছেলে সোহেল তালুকদার এগিয়ে আসলে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করে আহত করা হয়। পরে বাবা মোতালেব তালুকদার ও ছেলে সোহেল তালুকদারকে উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে ভর্তি করে। সোহেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

নিহতর চাচাতো ভাই মতিন তালুকদারের ছেলে মুক্তা তালুকদার জানান, চিকিৎসাধীন অবস্থায় রাতে সোহেল মারা যায়। বর্তমানে সোহেলের লাশ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। সকালে ময়নাতদন্ত শেষে তার লাশ বাড়িতে আনা হবে। এ ঘটনায় নিহতর মা শিউলি বেগম বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঢাকাটাইমস/২৩আগস্ট/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :