শেষ হলো সাকিবের দীর্ঘ ছুটি

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০১৯, ১৩:০৭

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কন্ডিশনিং ক্যাম্প চলছে। ১৯ আগস্ট থেকে ট্রেনার মারিও ভিল্লাভারায়ানের অধীনে ঘাম ঝরাচ্ছেন ক্রিকেটাররা। এরই মধ্যে ঢাকায় চলে এসেছেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গেভেল্ট। ছুটি শেষে ফিরেছেন ফিল্ডিং কোচ রায়ান কুকও। তবে এতদিন দলে অপূর্ণতা ছিল যে টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান দলের সঙ্গে ছিলেন না।

আফগানিস্তানের সঙ্গে টেস্ট সিরিজ সামনে। সেই কথা মাথায় রেখে ঢাকায় পৌঁছেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। আজ শেষ হয়েছে তার দীর্ঘ ছুটি।

বিশ্বকাপে সেরা পারফর্ম করে লম্বা ছুটি নিয়েছিলেন সাকিব। বাংলাদেশের শ্রীলঙ্কা সফরের সময়ও ছুটিতে ছিলেন তিনি। ছুটির পর পবিত্র হজ পালন করেছেন। সেখান থেকে ফিরে কদিন দেশে কাটিয়ে সাকিব পরিবারকে সময় দিতে গিয়েছিলেন যুক্তরাষ্ট্রে। কাল রাতে ফিরেছেন ঢাকায়।

সাকিবের দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান শুক্রবার জানিয়েছেন, ‘রাতে সাকিব ফিরছে। কাল সে (আজ) দলে যোগ দেবে। অধিনায়ক, নির্বাচক ও প্রধান কোচকে নিয়ে কাল (আজ) আমরা বসব।’

আফগানিস্তানের বিপক্ষে টেস্ট সামনে রেখে বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধানের সঙ্গে সাকিব, ডমিঙ্গো ও নির্বাচকদের এই বৈঠকটা খুবই গুরুত্বপূর্ণ। বাংলাদেশ দলের ‘থিংকট্যাংক’ আজ অনেকটাই ঠিক করে ফেলবে আফগানদের বিপক্ষে টেস্ট স্কোয়াডটা কেমন হবে।

ঢাকা টাইমস/২৪আগস্ট/একে

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :