স্বাস্থ্যসেবায় অনিয়ম মেনে নেয়া হবে না: খন্দকার মোশাররফ

বিশেষ প্রতিনিধি
ঢাকাটাইমস
| আপডেট : ২৪ আগস্ট ২০১৯, ১৭:১২ | প্রকাশিত : ২৪ আগস্ট ২০১৯, ১৬:৫০

স্বাস্থ্যসেবায় কোনো ধরনের অবহেলা ও অনিয়ম মেনে নেয়া হবে না বলে সতর্ক করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জনিয়ার খন্দকার মোশাররফ হোসন এমপি। বলেছেন, এ বিষয়ে জিরো টলারেন্স নীতি অনুসরণ করা হবে।

শনিবার দুপুরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন ও চিকিৎসাসেবার মানোন্নয়ন বিষয়ে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার জনগণের কাছে দেয়া প্রতিটি অঙ্গীকার পূরণ করতে কাজ করে যাচ্ছেন। মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করছেন।’ তাই ‘দায়িত্ব পালনে কোন ধরনের অবহেলা ও অনিয়ম মেনে নেয়া হবে না।’

তিনি আরো বলেন, ‘শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের বুকে মর্যাদাশীল ও সমৃদ্ধিশালী দেশ হিসেবে পরিচিত হয়ে উঠেছে। তাই এ বিষয়ে (স্বাস্থ্যসেবা) আমরা জিরো টলারেন্স নীতি অনুসরণ করে চলব।’

এ সময় আরো বক্তব্য রাখেন  জেলা প্রশাসক অতুল সরকার, অধক্ষ্য ডা. খবিরুল ইসলাম, হাপাতালে পরিচালক ডা. কামুদা প্রসাদ জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফোয়াদ, প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল প্রমুখ।

ঢাকাটাইমস/২৪আগস্ট/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :