তাড়াশে তিন সড়কে সংস্কার, খুশি এলাকাবাসী

শায়লা পারভীন, তাড়াশ (সিরাজগঞ্জ)
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০১৯, ১৭:৫১

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় তিনটি গ্রামের প্রায় পাঁচ কিলোমিটার সড়ক মেরামত করায় এলাকাবাসীর দীর্ঘদিনের দুর্ভোগ থেকে মুক্তি পাওয়ায় তারা অনেক খুশি।

উপজেলা প্রকৌশলী অধিদপ্তর সূত্রে জানা যায়, উপজেলার কাউরাইল-সোলাপাড়া প্রায় ২ কিলোমিটার, খুটিগাছা-মঙ্গলবাড়িয়া ২ কিলোমিটার ও সগুনা ইউনিয়নের ধামাইচ বাজার থেকে গুমানি নদীর ঘাট পর্যন্ত ২ কিলোমিটার সড়ক মেরামত করা হয়েছে।

তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ জানান, ওই সড়ক দিয়ে প্রতিদিন হাজার মানুষের যাতায়াত করতে হয়। সড়কটি দীর্ঘদিন পর মেরামত করার ফলে এলাকার জনগণের দুঃখ লাঘব হলো। তাছাড়া সড়ক মেরামতের কাজটির গুণগত মান ভালো হয়েছে। আর সড়কটি সংস্কার হওয়ায় আমার এলাকার জনগণ ও আমি খুব খুশি এবং আনন্দিত।

উপজেলার ধামাইচ গ্রামের প্রভাষক আবু হাসিম খোকন বলেন, ধামাইচ বাজার থেকে গুমানি নদীর ঘাট সড়কটি দীর্ঘদিন যাবত হাজারো খানাখন্দে ভরপুর ছিল। বৃষ্টি হলে কাদাপানি আর রোদের সময় ধুলোবালিতে লোকজনের চলাচলের খুবই কষ্ট হয়েছে। কাজটি মেরামত হওয়ায় যেন নতুন করে মানুষের আশার আলো জ্বলল।

তাড়াশ উপজেলা উপ-সহকারী প্রকৌশলী আতাউর রহমান ও সার্ভেয়ার নাজমুল হক বলেন, যতটুকু সম্ভব কাজ ভাল করার জন্য চেষ্টা করেছি। তাছাড়া ঠিকাদারি প্রতিষ্ঠানও কাজটির খুবই আন্তরিক ছিল। তাই সুন্দরভাবে কাজটি শেষ হয়েছে।

(ঢাকাটাইমস/২৪আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :