আশুলিয়ায় ডেঙ্গুতে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)
| আপডেট : ২৪ আগস্ট ২০১৯, ২২:৫৪ | প্রকাশিত : ২৪ আগস্ট ২০১৯, ২২:৪৮

সাভারের আশুলিয়ায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অজয় দাস নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার সকালে রাজধানীর কল্যাণপুরে বেসরকারি ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মৃত অজয় দাস চাঁদপুরের মতলব থানার সুজাতপুর গ্রামে গৌতম দাসের ছেলে। তার বাবা আশুলিয়ার বাইপাইল আরৎদার। তিনি পরিবারের সঙ্গে বাইপাইলের একটি ভাড়া বাসায় থাকতেন। তার মরদেহ এ্যাম্বুলেন্স যোগে তার গ্রামের বাড়ি চাঁদপুরে নিয়ে যাওয়া হয়েছে।

পিতা গৌতম দাস জানান, তার ছেলে জ্বরে আক্রান্ত হলে গত ২০ আগস্ট সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে পরীক্ষা করা হলে ডেঙ্গু ধরা পড়ে। উন্নত চিকিৎসার জন্য ২১ আগস্ট রাজধানীর সোহরাওয়ার্দি মেডিকেল কলেজ হাসাপতালে ভর্তি করা হলে সেখান থেকে গতকাল শুক্রবার কল্যাণপুর ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে অজয়ের শারীরিক অবস্থার অবনতি হলে রাতে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউতে) ভর্তি করা হয়। পরে আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের গ্রাহক সেবা বিভাগের কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, গতকাল দুপুরে এই হাসপাতালে ভর্তি হয় অজয় দাস। অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে রাখা হয়। পরে আজ সকালে মারা যান তিনি। এ বছর ইবনে সিনা হাসপাতালে ডেঙ্গুতে আর কোন রোগী মারা যায়নি বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/২৪আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :