মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ আগস্ট ২০১৯, ১২:৫৬
গ্রেপ্তার মাদ্রাসা শিক্ষক মাহমুদুল হাসান

ময়মনসিংহের গফরগাঁওয়ে মাদ্রাসাপড়ুয়া আট বছর বয়সী এক শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে অভিযুক্ত শিক্ষক মাহমুদুল হাসানকে গ্রেপ্তার করেছে গফরগাঁও থানা পুলিশ। শনিবার রাতে মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে শনিবার রাতে বলাৎকারের শিকার শিশুটির নানা বাদী হয়ে গফরগাঁও থানায় অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে মামলা করেন।

অভিযুক্ত মাহমুদুল গফরগাঁও পৌর এলাকার রাঘাইচটি হিফজুল কোরআন মাদ্রাসায় হেফজ বিভাগের শিক্ষক। তিনি পার্শ্ববর্তী হোসেনপুর উপজেলার ওরাটি গ্রামের শুকুর মাহমুদের ছেলে। বলাৎকারের শিকার হওয়া শিশু শিক্ষার্থী ওই মাদ্রাসায় থেকে হেফজ পড়ত।

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, শনিবার ওই ছাত্রের মা তার ছেলেকে মাদ্রাসায় যেতে চাপ দিলেও সে যেতে রাজি হয়নি। দীর্ঘসময় ছেলের সঙ্গে কথা বলে জানতে পারেন শিক্ষক মাহমুদুল হাসান গত বুধবার রাতে মাদ্রাসার ছাদে নিয়ে মারধর করে তাকে বলাৎকার করেছে। এর আগেও একবার মাহমুদুল হাসান একই কাজ করেছেন। এ ঘটনায় ওই শিশু শিক্ষার্থীর নানা শনিবার রাতে মামলা করলে রাতেই অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করা হয়।

ঢাকাটাইমস/২৫আগস্ট/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :