মেসিকে নিয়ে শঙ্কিত ভালভার্দে

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ আগস্ট ২০১৯, ১৩:৩৪

চোট থাকায় গত মাসে প্রাক মৌসুম আমেরিকায় সফররত ন্যু ক্যাম্পের সহযাত্রী হতে পারেননি আর্জেন্টাইন সেনসেশন লিওনেল মেসি। সেই সঙ্গে মৌসুমের প্রথম ম্যাচে অ্যাথলেটিকো বিলবাওয়ের বিপক্ষেও বার্সেলোনার হয়ে মাঠে নামতে ব্যর্থ হন তিনি।

মেসিকে ছাড়া প্রথম ম্যাচে অ্যাথলেটিকো বিলবাওয়ের কাছে পয়েন্ট হারিয়ে মৌসুম শুরু করে বার্সেলোনা। গত বুধবার চোট সারিয়ে মাঠে ফিরে দলের সঙ্গে অনুশীলন করায় তাকে ঘিরে প্রত্যাশা দেখা দেয়। কিন্তু তাকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চাইছেন না বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে। চোট থেকে ফেরার পরেই তাকে দিয়ে প্রথম ম্যাচ খেলাতে রাজি নন তিনি।  

তাই মৌসুমের দ্বিতীয় ম্যাচেও দেখা যাবে না বার্সেলোনার প্রাণভোমরাকে। প্রথম ম্যাচে হারের পর সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ফরাসি ফরোয়ার্ড আঁতোয়া গ্রিজম্যান বলেছেন, ‘লা-লীগা অনেক কঠিন লড়াই। আমাদের ঘুরে দাঁড়াতে হবে’।

মেসির অনুপস্থিতিতে ভালভার্দে হয়ত এই ফরাসি ফরোয়ার্ডের দিকেই তাকিয়ে থাকবেন। কেননা চোটের কারণে আরও আগেই দল থেকে ছিটকে পড়েছেন লুইস সুয়ারেজ ও দেম্বেলে।

মৌসুমের শুরুটা বাজে হওয়ায় জেরার্ড পিকের মত অভিজ্ঞ খেলোয়াড়রাও শঙ্কিত। তাই রিয়াল বেটিসের সঙ্গে ম্যাচটিকে খুব গুরুত্ব দিয়েই দেখছেন তারা। সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘স্যান মেমসে বিলবাওকে হারিয়ে আসা সহজ নয়। আমরাও পারিনি। একটাই ভাল ব্যাপার যে আমরা বেটিসের বিপক্ষে নিজেদের মাঠে খেলব। আমাদের মত ওরাও প্রথম ম্যাচটি হেরেছে। ওরাও ম্যাচটি জিততে মরিয়া হয়ে থাকবে। অবশ্যই এই ম্যাচটিও অনেক কঠিন হবে।’

ঢাকা টাইমস/২৫আগস্ট/এআই/একে

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :