ক্যারিয়ার উন্নয়নে বিইউবিটি ও প্রাণ আরএফএলের যৌথ উদ্যোগ

প্রকাশ | ২৬ আগস্ট ২০১৯, ১১:০২

ঢাকাটাইমস ডেস্ক

বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউ বি টি)-এর ক্যারিয়ার গাইডেন্স অফিস ও প্রাণ আরএফএল গ্রুপের যৌথ উদ্যেগে দেশের একজন সফল উদ্যোক্তা, প্রাণ-আরএফএল গ্রুপের প্রতিষ্ঠাতা মেজর জেনারেল আমজাদ খান চৌধুরীর জীবনী ভিত্তিক ‘একজন আমজাদ খান চৌধুরী’ শীর্ষক একটি ভার্চুয়াল জীবনী প্রদর্শন ও আলোচনা সভা বিইউ বি টি’র আর্ন্তজাতিক কনফারেন্স হলে রবিবার বেলা ১১টায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মূলত উদ্যোক্তা তৈরী ও ক্যারিয়ার উন্নয়নের বিভিন্ন প্রয়োজনীয় দিক নিয়ে আলোচনা করা হয়।

বিইউ বি টি’র মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর মো: আবু সালেহ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। প্রাণ-আরএফএল গ্রুপের আর্ন্তজাতিক অংশীদারিত্ব বিষয়ক পরিচালক মোহাম্মদ কায়সারুল হক অনুষ্ঠানের প্যানেল আলোচনা পরিচালনা করেন। এতে অংশ নেন গবেষণা সেন্টারের পরিচালক প্রফেসর সান্তি এন ঘোষ, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অ্যাপ্লায়েড সায়েন্সেসের ডিন প্রফেসর ড. মোহাম্মদ রুবাইয়াৎ চৌধুরী, বাণিজ্য ও অর্থনীতি অনুষদের ডিন প্রফেসর ড. সৈয়দ মাসুদ হুসেন, আইন অনুষদের ডিন ড. সৈয়দ সরফরাজ হামিদ। ধন্যবাদসূচক বক্তব্য রাখেন কাউন্সেলিং ও ক্যারিয়ার গাইডেন্স ডিরেক্টর মোহাম্মাদ মাসুদুর রহমান।

অতিথিবর্গ, বিইউবিটি ট্রাস্টের সদস্যবৃন্দ, কোষাধ্যক্ষ, ছাত্র বিষয়ক উপদেষ্টা, কলা অনুষদের ডিন, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, জয়েন্ট রেজিস্ট্রার, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ, প্রক্টরসহ অন্যান্য কর্মকর্তা, শিক্ষক ও শিক্ষার্থীরা সেমিনারে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য ক্যারিয়ার গাইডেন্স অফিস ২০০ জন ছাত্র-ছাত্রীর একটি প্যানেল তৈরী করে।