দুঃখ প্রকাশ করেছেন ফাহিম

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৬ আগস্ট ২০১৯, ১১:৪২

দেশবাসী ও নিজের প্রত্যাশা পূরণ করতে না পারায় দুঃখ প্রকাশ করেছেন প্রথম ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ মাহাদী হাসান ফাহিম। বাংলাদেশে প্রথমবারের মতো আয়োজিত এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে ফিলিপাইনে ‘মিস্টার ওয়ার্ল্ড’-এর মূল প্রতিযোগিতায় লাল সবুজের প্রতিনিধিত্ব করতে গিয়েছিলেন পেশায় ছাত্র ও ব্যবসায়ী ফাহিম। সেরা ৩০-এ জায়গা করে নিলেও এর চেয়ে বেশিদূর আগাতে পারেননি তিনি।

এবারের ‘মিস্টার ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় বিশ্বের দেড়শটি দেশের প্রতিযোগী অংশ নিয়েছিলেন। গত শুক্রবার ফিলিপাইনের ম্যানিলায় অনুষ্ঠিত হয় প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। ওই দিনই ঘোষিত হয় বিজয়ীদের নাম। সেখানে ‘মিস্টার ওয়ার্ল্ড ২০১৯’ নির্বাচিত হন যুক্তরাষ্ট্রের প্রতিযোগী মার্ক হ্যাসেলউড। দক্ষিণ আফ্রিকার ফেজিল এমখাইস প্রথম রানারআপ ও মেক্সিকোর আর্তুরো গনজালেজ দ্বিতীয় রানারআপ হন।

প্রতিযোগিতার ফল প্রকাশের পর ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর ফেসবুক পেজে দুঃখ প্রকাশ করেন বাংলাদেশের প্রতিযোগী মাহাদী হাসান ফাহিম। খুব সংক্ষেপে তিনি লিখেন, ‘দুঃখিত বাংলাদেশ।’ পরে নিজের ফেসবুক থেকে এক ভিডিও বার্তায় ফাহিম বলেন, ‘সবার কাছে আমি অনেক কৃতজ্ঞ, আমাকে এত ভালোবাসা ও সমর্থন দেয়ার জন্য। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক সমর্থন পেয়েছি। আমার আগামীর পথচলার জন্য সবাই দোয়া করবেন।’

এবারই প্রথম দেশে অনুষ্ঠিত হয় ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা। সারা দেশ থেকে হাজারো প্রতিযোগীর মধ্য থেকে যাচাই বাছাই শেষে গত ২ আগস্ট অনুষ্ঠিত হয় গ্র্যান্ড ফিনালে। সেখানে প্রথম ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ হিসেবে ফাহিমের নাম ঘোষণা করা হয়। প্রথমবার অনুষ্ঠিত এ প্রতিযোগিতার আয়োজনে ছিল অন্তর শোবিজ। এর আগে দুইবার অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজকও ছিল এই প্রতিষ্ঠানটি।

ঢাকাটাইমস/২৬ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :