অপূর্ব-মেহজাবিনের ‘গেম ওভার’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৬ আগস্ট ২০১৯, ১২:৩২

ভয়ংকর এক খেলায় মেতে উঠেছেন প্রভাবশালী আজমীরা খান ও জাত জুয়াড়ি আজগর। তাদের এই ভয়ংকর খেলার নির্মম শিকার হন মধ্যবিত্ত পরিবারের ছেলে আবিদ ও তার পরিবারের প্রতিটি সদস্য। আজমীরা ও আজগরের ভয়ংকর কারসাজি সবার সামনে তুলে ধরতে এগিয়ে আসেন সাংবাদিক লুবনা। এরপরই ঘটতে থাকে নানা ঘটনা।

কি সেসব ঘটনা, তা জানতে হলে দেখতে হবে জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী অভিনীত নতুন টেলিছবি ‘গেম ওভার’। ডার্ক থ্রিলার এ টেলিছবির কাহিনি লিখেছেন স্বরূপ চন্দ্র দে। পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার। শহরের মধ্যবিত্ত পরিবারের সম্ভ্রম হারানো মেয়ের আর্তনাদ এবং এক অসহায় বাবার জুয়ার চক্রে জড়িয়ে পড়ার গল্প দেখানো হবে এটির গল্পে।

টেলিছবিটিতে সাংবাদিক লুবনা চরিত্রে দেখা যাবে মেহজাবিন চৌধুরীকে। তিনি বলেন, ‘এমন থ্রিলার গল্পের টেলিছবিতে এর আগে কখনো কাজ করা হয়নি। এখানে গল্পের মতো নির্মাণেও রয়েছে ভিন্নতার ছাপ। সব মিলিয়ে টেলিছবিটি দর্শকদের মনে আঁচড় কাটবে বলেই আমার ধারণা।’

অন্যদিকে অভিনেতা অপূর্ব রয়েছেন আবিদ চরিত্রে। তিনি বলেন, ‘এই থ্রিলার টেলিছবির প্রতিটি মুহূর্ত দর্শককে ভাবনায় ডুবিয়ে রাখবে। এর সিনেমাটিক ব্যাপারগুলো সবার কাছে উপভোগ্য হবে বলে আমার বিশ্বাস।’ এর মাধ্যমে ঈদের পর প্রথম ক্যামেরার সামনে দাঁড়ালেন জনপ্রিয় তারকা জুটি অপূর্ব ও মেহজাবিন।

লাইভ টেকনোলজির ব্যানারে নির্মিত ‘গেমওভার’-এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, শম্পা রেজা ও লরেন মেন্ডিস প্রমুখ। শিগগিরই টেলিছবিটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে জানান এটির নির্মাতা সঞ্জয় সমাদ্দার। এরপর আনলিমিটেড অডিও ভিডিও ইউটিউব চ্যানেলেও এটি দেখা যাবে।

ঢাকাটাইমস/২৬ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :