আরএসপিতে যোগ দিচ্ছেন সঞ্জয়

বিনোদন ডেস্ক
| আপডেট : ২৭ আগস্ট ২০১৯, ১৪:২০ | প্রকাশিত : ২৬ আগস্ট ২০১৯, ১৪:২৪

উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টির হয়ে রাজনীতিতে হাতে খড়ি হয়েছিল বলিউডের প্রভাবশালী অভিনেতা সঞ্জয় দত্তের। তবে প্রার্থী হিসেবে ব্যর্থ হন তিনি। এসব এক দশক আগের গল্প। দীর্ঘ ১০ বছর পর আবার রাজনীতিতে অন্তর্ভুক্তির পথে বলিউডের ‘মুন্না ভাই’ খ্যাত এই অভিনেতা।

গুঞ্জন উঠেছে, রাষ্ট্রীয় সমাজ পক্ষ (আরএসপিতে) যোগ দিচ্ছেন সঞ্জয় দত্ত। ২০১৪ সাল থেকে বিজেপি শাসিত রাজ্য ও কেন্দ্রীয় সরকারের খুব ছোট শরিক দল এটি। এ দলটির সভাপতি মহাদেব জানকার। তিনি পশুপালন ও মৎস দপ্তরের মন্ত্রী।

সঞ্জয়ের রাজনীতে আসার দাবি করেছেন জানকার নিজেই। রবিবার দলের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে তিনি দাবি করেন, ‘আগামী মাস অর্থাৎ সেপ্টেম্বরেই আমাদের দলে যোগ দেবেন সঞ্জয় দত্ত। তারিখ নিয়ে কিছু সমস্যা আছে। সঞ্জয় তারিখ মিস করেছেন। সে জন্য তার দলে অন্তর্ভুক্তি সেপ্টেম্বর পর্যন্ত পিছিয়েছে।’

সঞ্জয় দত্ত এখন দুবাইতে আছেন। আরএসপির ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে ৬০ বছর বয়সী এ অভিনেতার একটি ভিডিও দেখানো হয়। ভিডিওতে আরএসপির সভাপতি জানকারকে বন্ধু ও ভাই বলে সম্মোধন করেন মুন্নাভাই। তিনি দলের প্রতিষ্ঠা বার্ষিকীতে জানকারকে শুভেচ্ছাও জানান।

রাজনীতিক পরিবারের সন্তান নায়ক সঞ্জয় দত্ত। তার বাবা সুনীল দত্ত মুম্বাই উত্তর-পশ্চিম কেন্দ্র থেকে কংগ্রেসের হয়ে পাঁচবার প্রতিনিধিত্ব করেছেন। সামলেছেন ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব। সঞ্জয়ের বোন প্রিয়া দত্তও কংগ্রেসের সাবেক সংসদ সদস্য।

ঢাকাটাইমস/২৬ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :