চাঁদপুর মেঘনায় ট্রলারডুবি, নিখোঁজ ২

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ আগস্ট ২০১৯, ২২:০৩ | প্রকাশিত : ২৬ আগস্ট ২০১৯, ২১:৫৪

চাঁদপুর পদ্মা-মেঘনা মোহনার পুরাণবাজার অংশে একটি ট্রলার ডুবে গেছে। এতে দুজন নিখোঁজের খবর পাওয়া গেছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা জানায়নি।  সোমবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

এদিকে, স্থানীয় জেলে ও অন্য ট্রলারের সহায়তায় মাঝিসহ সাতজনকে উদ্ধার করা হয়েছে।

উদ্ধারদের মধ্যে চাঁদপুর সদরের চান্দ্রা এলাকার বাবুল শেখের ছেলে শরীফ শেখ চাঁদপুর সরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানান আবাসিক মেডিকেল অফিসার (আরএমও)সুজাউদ্দোলা রুবেল।

তিনি জানান, সন্ধ্যায় ট্রলারডুবির ঘটনায় আমাদের জানা মতে- সাতজনকে উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে একজন শরীফ শেখ এখান থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

চাঁদপুর ফায়ার সার্ভিস উত্তর (নতুন বাজার)-এর উপ-সহকারী পরিচালক জানান, চাঁদপুর সদর উপজেলার আখনেরহাট এলাকা থেকে একটি ট্রলারে করে সাত যুবক ও দুই মাঝিসহ মাদ্রাসাঘাটের দিকে আসছিল। ট্রলারটি পুরাণবাজার অংশে পৌঁছালে মেঘনা নদীর তীব্র স্রোতে উল্টে যায়। যাত্রীদের চিৎকারে আরেকটি ট্রলার এগিয়ে এসে তাদের উদ্ধার করে হরিসভা মন্দির এলাকায় নামিয়ে দেয়। এদের মধ্যে দুজন নিখোঁজ রয়েছে।

তিনি আরো জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাত সদস্যবিশিষ্ট একটি ডুবুরি দল নিয়ে ঘটনাস্থলে যাই। কিন্তু তীব্র স্রোতের কারণে উদ্ধার অভিযান চালানো সম্ভব হয়নি।

এদিকে চাঁদপুর নৌ-পুলিশ ও পুরানবাজার ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

(ঢাকাটাইমস/২৬আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :