ধর্ষিতার স্বামীকে এসিড নিক্ষেপের ঘটনায় মামলা

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ আগস্ট ২০১৯, ১৫:৫৯

ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন এবং অপরাধীদের বিচার চাওয়ায় নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় এক ধর্ষিতার স্বামীর শরীরে এসিড নিক্ষেপ করে ঝলসে দেওয়ার ঘটনায় একটি মামলা হয়েছে। মঙ্গলবার দুপুর পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এর আগে সোমবার দিবাগত রাতে ওই নারীর স্বামী বাদী হয়ে একটি মামলা করেন। মামলার আসামিরা হলেন, উপজেলার উত্তর বাগ্যা গ্রামের সাহাব উদ্দিনের ছেলে জয়নাল আবেদীন (৩৮), একই গ্রামের কালা মিয়ার ছেলে জাকির হোসেন (৩৫), শাহ আলমের ছেলে জমির উদ্দিন ওরফে আবদুর রহমান (৪০)। এছাড়া মামলাটিতে আরও চারজন আসামি রয়েছেন, যাদের অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, এসিড আইনে করা মামলায় অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, চলতি বছরের মে মাসে ওই নারী গোসল করতে গেলে জয়নাল নামে একজন গোসলের ভিডিও তার মোবাইলে ধারণ করে। পরবর্তীতে সে ভিডিওটি ফেসবুকে ভাইরাল করার হুমকি দিয়ে ওই গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করে। এই ঘটনায় অভিযুক্ত জয়নালকে আসামি করে আদালতে একটি মামলা করা হয়।

গত ২৫ আগস্ট রবিবার দুপুরে নোয়াখালী প্রেসক্লাবের সামনে ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে আয়োজিত এক মানববন্ধনে স্থানীয়দের সঙ্গে ওই গৃহবধূর স্বামীও অংশ নেন। রাতে ওই গৃহবধূর স্বামী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে গেলে ৬/৭ জন তার শরীরে এসিড ছুঁড়ে মারে। এতে তিনি ঝলসে যান। বর্তমানে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঢাকাটাইমস/২৭আগস্ট/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :