সড়কে প্রাণ ঝরল চার বাইক আরোহীর

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ আগস্ট ২০১৯, ১৩:৩৮ | প্রকাশিত : ২৮ আগস্ট ২০১৯, ০৮:৪২

দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কে মালবাহী ট্রাকের সঙ্গে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের চার আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। গত মঙ্গলবার রাত ১০টার দিকে পার্বতীপুর উপজেলার আমবাড়ীস্থ বাজিতপুর মোড় নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার দৌলতপুর ইউনিয়নের আমবাড়ী গ্রামের আবেদুল শাহের ছেলে ফরহাদ হোসেন (৩৫), একই উপজেলার আমবাড়ি গ্রামের মো. রুকনুজ্জামান রুকুর ছেলে অন্তর (৩২), দৌলতপুর ইউনিয়নের নুরুল শাহ্ ছেলে রাজু (২৫) এবং সদর পশ্চিম রামনগর জামায়পাড়া গ্রামের মনসুর আলীর ছেলে আশিক (২৮)।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে পার্বতীপুর আমবাড়ী বিশেষ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এশরাকুল ইসলাম জানান, ছয় আরোহী দুটি মোটরসাইকেলযোগে ফুলবাড়ি থেকে দিনাজপুর সদরের দিকে যাচ্ছিলেন। রাত ১০টার দিকে বাজিতপুর মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন এবং দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

আহত দুইজন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পর ঘাতক ট্রাকটি পালিয়ে যায় বলে জানান তিনি।

ঢাকাটাইমস/২৮আগস্ট/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :