প্রকৌশলীর গাড়িচালকের গলাকাটা লাশ উদ্ধার

যশোর প্রতিনিধি
 | প্রকাশিত : ২৮ আগস্ট ২০১৯, ১৬:৩৭

ঝিনাইদহ এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. সামসুজ্জামানের গাড়িচালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম হাসানুজ্জামান জগলু। তিনি কুষ্টিয়া সদর উপজেলার জুগিয়া গ্রামের বাসিন্দা।

বুধবার ভোর ছয়টার দিকে যশোর সদর উপজেলার চুড়ামনকাঠির কাজী নজরুল কলেজের কাছে একটি বালির গর্ত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

যশোর কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম জানান, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে সকালে ঘটনাস্থল থেকে গলাকাটা লাশটি উদ্ধার করা হয়। এ সময় তার মুখে এবং গলায় স্কচটেপ লাগানো ছিল। পরবর্তীতে তার সহকর্মীরা গিয়ে নিহতের পরিচয় শনাক্ত করেন।

পারিবারিক কারণে তাকে হত্যা করা হতে পারে বলে অনেকে ধারণা করছেন। ঘটনার পর যশোর এলজিইডির নির্বাহী প্রকৌশলী ইফতেখার আলম ও ঝিনাইদহ এলজিইডি নির্বাহী প্রকৌশলী মো. সামসুজ্জামান হাসপাতালের মর্গে দেখতে যান।

জগলু ঝিনাইদহ এলজিইডি নির্বাহী প্রকৌশলী মো. সামসুজ্জামানের গাড়িচালক ছিলেন। তার বাড়ি কুষ্টিয়ায়। তিনি ঝিনাইদহ ডাকবাংলায় একা থাকতেন। তার একমাত্র ছেলে ঢাকায় লেখাপড়া করেন। ছেলের সঙ্গে তার স্ত্রীও থাকেন।

তার স্ত্রী হালিমা জগলুকে তালাক দিয়ে আরেকজনকে বিয়ে করেছিলেন। পরে সেখানেও ছাড়াছাড়ি হলে ফের জগলুকে বিয়ে করেন। এরপর জগলু তার সব সম্পত্তি স্ত্রী হালিমাকে লিখে দেন। পারিবারিক এসব বিষয়ে জগলু খুন হতে পারেন বলে অনেকে ধারণা করছেন।

নিহতের সহকর্মীরা জানান, মঙ্গলবার এশার নামাজ পড়ার জন্য জগলু ডাকবাংলো থেকে বের হয়ে যান। এরপর আর ফেরেননি। রাতে অনেক খোঁজাখুঁজি করা হলেও তাকে না পাওয়ায় বিষয়টি ঝিনাইদহ পুলিশকে জানানো হয়।

ঝিনাইদহ এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. সামসুজ্জামান জানান, পারিবারিক কারণে তিনি অশান্তিতে ছিলেন এটা সঠিক, তবে কি কারণে এবং কারা তাকে খুন করেছে সে বিষয়টি তিনি আঁচ করতে পারছেন না।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী এবং যশোর কোতয়ালি থানার ওসি (অপারেশন) শেখ তাসনিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করলেও কে বা কারা তাকে খুন করে সে ব্যাপারে কিছুই বলতে পারেননি।

ঢাকাটাইমস/২৮আগস্ট/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :