সৎ বাবার বিরুদ্ধে প্রতিবন্ধী মেয়েকে খুনের অভিযোগ

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ আগস্ট ২০১৯, ১৭:১০

যশোরে সৎ বাবার বিরুদ্ধে সুমি নামে এক প্রতিবন্ধী মেয়েকে (২৫) খুন করার উঠেছে। বুধবার রাতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত সৎ বাবা নাজমুল হোসেন বাঘারপাড়া উপজেলার ভদ্রডাঙ্গা গ্রামের বাসিন্দা।

সুমির খালু একই এলাকার এনায়েতপুর গ্রামের রেজাউল ইসলাম জানান, সুমির বাবা হারুন দীর্ঘদিন ধরে নিখোঁজ থাকার পর বাঘারপাড়া উপজেলার নাজমুল হোসেনকে বিয়ে করে তার মা রেশমা। বিয়ের পর নাজমুল ঢাকায় রিকশা চালায় এবং সুমিকে নিয়ে তার মা রেশমা ভিক্ষা করে। নাজমুলের পক্ষে রেশমার চার ছেলে ও দুই মেয়ে হলেও একটি ছেলে হারিয়ে যায়। নাজমুলের প্রথম পক্ষের তিনটি ছেলে-মেয়ে রয়েছে।

ঈদুল আজহার এক সপ্তাহ আগে তারা রেশমার পিতা আগ্রাইলের মোজাহার সর্দারের বাড়িতে ওঠে। ঈদের পর ২৫ হাজার টাকা খরচ করে সুমির মেঝবোনের বিয়ে দেয়। সুমির ভিক্ষা করে জমানো এক লাখ টাকা রেশমার কাছ থেকে নাজমুল ধার নেয়। মেয়ের বিয়ের পর সেই টাকা চাওয়ায় রেশমা ও নাজমুলের সাথে বিবাদ বাঁধে। এতে ক্ষিপ্ত হয় নাজমুল।

বুুধবার সন্ধ্যার পর নাজমুল তার শ^শুরবাড়ি থেকে বের হয়। রাতে সুমি তার নানির সাথে বারান্দায় ঘুমিয়ে ছিল। রাত ২টার দিকে নাজমুল দা দিয়ে কুপিয়ে চলে যায়। স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে রাত ৩টার দিকে নিয়ে আসা হয়।

হাসপাতালের চিকিৎসক রাত ৩টা ৪৫ মিনিটে তাকে মৃত্যু ঘোষণা করেন।

যশোর কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) সমীর কুমার সরকার বলেন, নাজমুলকে আটকের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৯আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :