বিএনপি একটি বিপজ্জনক চক্র: ইনু

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ আগস্ট ২০১৯, ১৭:১৬

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ‘বিএনপি একটি বিপজ্জনক চক্র। কারণ আগস্টের এই শোকের মাসে তারা জাতির জনককে স্মরণ করেনি। হত্যাকারীদের নিন্দাও জানায়নি। তারা ইঁদুরের মতো সরকারের উন্নয়নকে খেয়ে ফেলছে। সরকারের উন্নয়নের ফসল ঘরে তুলতে হলে মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্মকে গড়ে তুলতে হবে।’

বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ জেলা শহরের মুক্তিযুদ্ধ স্মৃতিফলক পাদদেশে জেলা জাসদের প্রয়াত সভাপতি ইকবাল হোসেন খানের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাগরিক কমিটির আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে এই স্মরণসভায় বক্তব্য দেন- মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়, নাগরিক কমিটির সদস্য সচিব ও মানিকগঞ্জ পৌরসভার মেয়র গাজী কামরুল হুদা সেলিম, মুক্তিযোদ্ধা সংসদ মানিকগঞ্জ জেলা ইউনিটের কমান্ডার তোবারক হোসেন লুডু, সিপিবি কেন্দ্রীয় নেতা আজহারুল ইসলাম আরজু, জাসদ জেলা কমিটির সাধারণ সম্পাদক আফজাল হোসেন খান জকি, সিনিয়র জাসদ নেতা সৈয়দ সারোয়ার আলম চৌধুরী, জেলা জাসদের যুগ্ম সম্পাদক আসলাম খান বাবু, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি দীপক কুমার ঘোষ প্রমুখ।

প্রসঙ্গত, ইকবাল হোসেন খান ১৯৫৪ সালের ১ অক্টোবর মানিকগঞ্জ জেলা শহরের স্বর্ণকারপট্টি এলাকায় জন্মগ্রহণ করেন এবং ২০১৯ সালের ২৫ জুন ইন্তেকাল করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি জাসদ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি এবং জেলা কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন।

(ঢাকাটাইমস/২৯আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :