২০২০-এর ঈদে মুখোমুখী সালমান-অক্ষয়

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ৩০ আগস্ট ২০১৯, ০৯:০১

কয়েকদিন আগেই জানা গিয়েছিল, পিছিয়ে যাচ্ছে সালমান খান ও আলিয়া ভাট অভিনীত ‘ইনশাল্লাহ’-এর মুক্তির তারিখ। বলা হয়েছিল, ২০২০ সালের রোজার ঈদে মুক্তি পাবে না এই ছবি। সালমান খান অবশ্য ভক্তদের আশ্বস্ত করে টুইট করেছিলেন, এই ছবি না হলেও অন্য ছবি নিয়ে তিনি অবশ্যই ঈদে আসবেন।

সালমানের এমন ঘোষণার পর ধারণা করা হয়েছিল, ২০২০-এর রোজার ঈদ দখলে রাখতে চলেছে অক্ষয় কুমার ও কিয়ারা আডবানী অভিনীত ‘লক্ষ্মী বম্ব’। ‘ইনশাল্লাহ’ ছবির পরিচালক সঞ্জয় লীলা বানশালী এবং ‘লক্ষ্মী বম্ব’-এর পরিচালক রাঘবা লরেন্স।

কিন্তু বলিউড সূত্রে নতুন খবর, ঈদে যেহেতু সালমান-আলিয়ার ‘ইনশাল্লাহ’ মুক্তি পাচ্ছে না, সেক্ষেত্রে অক্ষয়ের ‘লক্ষ্মী বম্ব’-এর মুক্তির দিন এগিয়ে আনা হতে পারে। ৫ জুনের পরিবর্তে ছবি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে ২২ মে। তবে সালমানের টুইটে যে ইঙ্গিত ছিল, তার কী হবে? বলিউড সূত্রে খবর, ‘কিক ২’ নিয়ে এবারের ঈদে বক্স অফিস কাঁপাতে আসতে পারেন সালমান খান।

কাজেই ধারণা করা হচ্ছে, ২০২০-এর ঈদে সালমান খান ‘কিক ২’ এবং অক্ষয় কুমার তার ‘লক্ষ্মী বম্ব’ নিয়ে মুখোমুখী লড়াইয়ে নামবে। তাছাড়া প্রতি বছর ঈদ আসলেই সালমান খানের কোনো না কোনো ছবির মুক্তি থাকে। এক্ষেত্রে ২০২০-এর ঈদও বাদ যাবে না বলেই সবার ধারণা। এদিকে ঈদের বক্স অফিসে অক্ষয়ের ‘লক্ষ্মী বম্ব’ আগে থেকেই নিজের নাম দিয়ে রেখেছে।

ঢাকাটাইমস/৩০ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :