পাঁচ বছর পর চলচ্চিত্রে আগুন

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ৩০ আগস্ট ২০১৯, ১৫:২৭ | প্রকাশিত : ৩০ আগস্ট ২০১৯, ১৫:১২

গায়ক হিসেবেই দেশব্যাপী সুপরিচিত কণ্ঠশিল্পী আগুন। প্রয়াত সুপারস্টার নায়ক সালমান শাহর ছবিতে গান গেয়ে সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছিলেন এই শিল্পী। বিশেষ বন্ধু হয়ে গিয়েছিলেন এই দুজন। সালমান শাহর মৃত্যুর পর সিনেমায় গান গাওয়া কমিয়ে দেন আগুন।

তবে গানের মানুষ আগুনের আরও একটি প্রতিভা আছে। গানের মতো অভিনয়টাও করেন তিনি দারুণ। ১৯৯৭ সালে বাবা খান আতাউর রহমানের পরিচালনায় ‘এখনো অনেক রাত’ ছবির মাধ্যমে তার অভিনয় জীবন শুরু হয়। ২০০২ সালে তিনি অভিনয় করেন হুমায়ূন আহমেদের ‘ঘেটুপুত্র কমলা’ ছবিতে। সর্বশেষ ২০১৪ সালে শাহ আলম কিরণের ‘একাত্তরের মা জননী’ ছবিতে দেখা যায় তাকে।

মাঝখানে বছর পাঁচেকের বিরতি। সেই বিরতি ভেঙে আবারও রুপালি পর্দায় মুখ দেখা চলেছেন গায়ক আগুন। ছবির নাম ‘মায়াবতী’। এটি পরিচালনা করেছেন অরুণ চৌধুরী। নতুন ছবি প্রসঙ্গে আগুন জানান, ‘আমার অভিনীত চলচ্চিত্রগুলো দেখলে বুঝবেন, বিশেষ কিছু না হলে আমি বড় পর্দায় কখনও অভিনয় করিনি। অরুণদার এ ছবিটি ভালো হবে, এই বিশ্বাস থেকেই কাজটি করেছি। আশা করছি দর্শকরা নিরাশ হবেন না।’

এদিকে পরিচালনার পাশাপাশি ‘মায়াবতী’র কাহিনি ও চিত্রনাট্যও লিখেছেন অরুণ চৌধুরী। এর দুটি প্রধান চরিত্রে আছেন নুসরাত ইমরোজ তিশা ও নায়ক ইয়াশ রোহান। তিশাকে দেখা যাবে কণ্ঠশিল্পী মায়া চরিত্রে। আর আগুন অভিনয় করছেন একজন সংগীত পরিচালকের ভূমিকায়। ‘মায়াবতী’র পরিবেশকের দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া। আগামী ১৩ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি।

ঢাকাটাইমস/৩০ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :