কার্তিক-নুসরাতের প্রেমের গুঞ্জন

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ৩০ আগস্ট ২০১৯, ১৬:০০

কয়েক মাস ধরেই বলিউডের বাতাসে গুঞ্জন, সাইফ আলি খানের কন্যা সারা আলি খান নাকি হালের নয়া সেনসেশন কার্তিক আরিয়ানের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। তাকে নিয়ে ডেটেও যেতে চেয়েছিলেন। অন্যদিকে সারার জন্মদিনে তাকে ‘রাজকন্যা’ বলে উল্লেখ করে ব্যাংককে ছুটে গিয়েছিলেন কার্তিক। কিন্তু বলিউডে নয়া গুঞ্জন, সারা আলি খান নয়, অভিনেত্রী নুসরাত বারুচার সঙ্গে সম্পর্ক রয়েছে কার্তিকের।

বলিউড সূত্রে খবর, কেরিয়ারের শুরু থেকেই নাকি নুসরাতের সঙ্গে কার্তিকের সম্পর্ক রয়েছে। কিন্তু সব গুঞ্জনের জবাব নগদেই দিয়ে দিলেন নুসরাত। এই অভিনেত্রী জানান, এরকম কোনো বিষয় নেই। কার্তিকের সঙ্গে কোনোদিনই আমার সম্পর্ক ছিল না। কেরিয়ারের শুরুতে কার্তিকের সঙ্গে পর পর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছি। সেই কারণেই মানুষ আমাদের সম্পর্কে বিভিন্ন ধরনের কথা বলতে শুরু করেছেন।’

কার্তিক ও নুসরাত বারুচা জুটি বেধে ‘আকাশ বাণী’, ‘প্যার কা পঞ্চনমা টু’, ‘সোনু কে টিটু কি সুইটি’-এর মতো একাধিক সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন। বর্তমানে ‘ড্রিম গার্ল’ ছবির প্রমোশনে ব্যস্ত নুসরাত। অন্যদিকে কার্তিক ব্যস্ত সারা আলি খানের সঙ্গে তার ‘লাভ আজকাল ২’ ছবির প্রমোশন নিয়ে।

ঢাকাটাইমস/৩০ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :