লালমনিরহাটে পিকআপচাপায় চিকিৎসকসহ নিহত ২

লালমনিরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ আগস্ট ২০১৯, ২৩:২৬

জেলার আদিতমারী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলা পিকআপের চাপায় এক পল্লী চিকিৎসকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত তিনজন।

শুক্রবার বিকালে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের আদিতমারী ফায়ার সার্ভিস অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের ভেটেশ্বর গ্রামের আলাল উদ্দিনের ছেলে রিফাত হোসেন (১০) ও একই উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ী গ্রামের পল্লী চিকিৎসক আজাদ (৪৫)।

আহতরা হলেন, নিহত রিফাতের বড় ভাই রাব্বী (১৪), নামুড়ী মদনপুর গ্রামের আবু তালেবের ছেলে সাইদুল ইসলাম (৩৮) ও ঢাকার মাসুম মিয়ার ছেলে পিকাআপ চালক রুবিন মিয়া (২৮)।

আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম জানান, লালমনিরহাট থেকে বুড়িমারী গামি একটি পিকাআপ ব্রেক ফেল করে আদিতমারী ফায়ার সার্ভিস অফিস এলাকায় অপর দিক থেকে আসা একটি বাই সাইকেল, একটি অটোরিকশা ও একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাইসাইকেলে থাকা শিশু রিফাত ও মোটর সাইকেল থাকা পল্লী চিকিৎসক আজাদ নিহত হন। আহত হন পিকাআপের চালকসহ তিনজন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে নিহতদের মরদেহ ও আহতদের উদ্ধার করে প্রথমে স্থানী হাসপাতালে ভর্তি করা হয়। পরে আশংকাজনক অবস্থায় রাব্বীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ পিকাআপ ভ্যানটি আটক করে থানায় নিয়ে গেছে।

ঢাকাটাইমস/৩০আগস্ট/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :