নরসিংদীতে গুলিতে এক ডজন মামলার আসামি নিহত

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ আগস্ট ২০১৯, ১১:৪০ | প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৯, ০৯:০৩
ফাইল ছবি

নরসিংদীর মাধবদীতে গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আওলাদ হোসেন মিঠুন নামে ৩৫ বছর বয়সী এক যুবক নিহত হয়েছেন, যিনি শীর্ষ সন্ত্রাসী ও এক ডজন মামলার আসামি বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি। আটক করা হয়েছে মিঠুনের তিন সহযোগীকে।

শুক্রবার দিবাগত রাতে মাধবদী শহরের টাটাপাড়া মহল্লার একটি বালুর মাঠে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, একটি পাইপগান ও আট রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

নিহত মিঠুনের বাড়ি মাধবদীর টাটাপাড়া মহল্লায়। আটকরা হলেন- হৃদয়, মাইনুল ও মেহেদী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র, বিস্ফোরক ও মাদক সংক্রান্ত ১২টির বেশি মামলা রয়েছে বলে জানা গেছে।

নরসিংদী জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল গাফফার বলেন, মিঠুন মাধবদীর চিহ্নিত মাদক ও অস্ত্র বিক্রেতা। শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মিঠুনকে তার সহযোগী সোহেলসহ নারায়ণগঞ্জের কাঞ্চন এলাকা থেকে আটক করা হয়। পরবর্তীতে তার দেওয়া তথ্যমতে রাতে অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য তাকে সঙ্গে নিয়ে টাটাপাড়ায় অভিযানে যায় ডিবি পুলিশ।

পুলিশ গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা মিঠুনের সহযোগীরা পুলিশের ওপর অতর্কিত গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। পরে অন্যরা পালিয়ে গেলেও সন্ত্রাসীদের ছোড়া গুলিতে মিঠুন গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মিঠুনকে মৃত ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে মিঠুনের তিন সহযোগীকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে দুটি বিদেশি পিস্তল, একটি পাইপগান ও আট রাউন্ড গুলি।

ঢাকাটাইমস/৩১আগস্ট/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :