প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৯, ১০:১৮

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার বিকাল তিনটায় বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি কনফারেন্স সেন্টারে আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান লে. কর্নেল (অবসরপ্রাপ্ত) মুহাম্মদ ফারুক খান এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুল হান্নান চৌধুরী।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ একেএম আশরাফুল হক, রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা, স্কুল অব ইঞ্জিনিয়ারিংয়ের ডিন, অধ্যাপক শেখ মো. হাসানুজ্জামান এবং স্কুল অব বায়োলজিক্যাল সায়েন্সের ডিন, অধ্যাপক ড. এজেএম ওমর ফারুক এবং প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের প্রক্টর শিকদার মো. আনোয়ারুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন বেটার বাংলাদেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান মাসুদ এ খান।

আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের বিভাগীয় প্রধান, ছাত্র-ছাত্রী এবং কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন পীরজাদা মাওলানা ক্বারী ওমর ফারুক আল নোমানী।

ঢাকাটাইমস/৩১আগস্ট/এমআর

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :