‘বঙ্গবন্ধু হত্যা বাংলাদেশকে কলঙ্কিত করেছে’

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৯, ১৬:২০

নাটোরের সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক বলেছেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবসহ ১৫ আগস্টের সকল হত্যাকাণ্ড বাংলাদেশকে কলঙ্কিত করেছে। আমরা শুধু মুখেই বঙ্গবন্ধুর কথা বলি। আসলে বঙ্গবন্ধুর প্রকৃত আদর্শে আদর্শিত হতে হবে তবেই আওয়ামী লীগ বাঁচবে। আর বাংলাদেশ থেকে আওয়ামী লীগের নাম মুছে ফেলতেই ২১ আগস্ট জননেত্রী শেখ হাসিনার ওপর গ্রেনেড হামলা করা হয়েছিল। কিন্তু বঙ্গবন্ধু আদর্শকে কখনও মুছে ফেলা সম্ভব নয়।’

শনিবার দুপুরে নাটোরের সিংড়া পৌর কমিউনিটি সেন্টারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদ সদস্য ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে শোক সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

এর আগে উপজেলা চেয়ারম্যান শফিকের নেতৃত্বে সহস্রাধিক আওয়ামী লীগের তৃর্ণমূল নেতাকর্মীদের একটি বিশাল শোক র‌্যালি পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

সভায় নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক শেরকোল ইউপি চেয়ারম্যান অধ্যাপক শামসুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিংড়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান কামরুল হাসান কামরান, উপজেলা আ’লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ দুদু, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক খ. ম. মশিউর রহমান, উপ-সম্পাদক রেজাউল করিম রেজা, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক জালাল উদ্দিন, জেলা কৃষকলীগের সহ-সভাপতি আনিছুর রহমান, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান রনজু, যুগ্ম সম্পাদক আদনান মাহমুদ, বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক শাহরিয়ার পায়েল, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শামসুল আলম সামী, আওয়ামী লীগের সভানেত্রী রহিমা বেগম প্রমুখ।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :