পিটিয়ে ছাত্রলীগ নেতার দাঁত ভাঙলেন এসআই

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:২২

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা ছাত্রলীগ নেতা জহুরুল ইসলামকে গোয়েন্দা পুলিশ আটকের পর হেলমেট দিয়ে পিটিয়ে বেশ কয়েকটি দাঁত ভেঙে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার বিকালে গোয়েন্দা পুলিশের এসআই আমিনুল ইসলাম আটকের পর জহুরুলকে হেলমেট থেকে পেটান বলে অভিযোগ করেছে তার পরিবার। ছাত্রলীগ নেতাকে পুলিশি পাহারায় গভীর রাতে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জহুরুল ইসলাম পাঁচবিবি উপজেলার ধরঞ্জি ইউনিয়নের উচনা গ্রামের লুৎফর রহমানের ছেলে। তিনি পাঁচবিবি উপজেলার মহিপুর হাজী মহসিন সরকারি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের মানবিক বিভাগের ছাত্র এবং উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

জহুরুলের বাবাসহ নাম প্রকাশে অনেচ্ছুক প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, রবিবার বিকালে উচনা মাদ্রাসা মাঠে জহুরুল তার বন্ধুদের সঙ্গে খেলছিলেন। এ সময় গোয়েন্দা পুলিশের এসআই আমিনুল ইসলাম মাইক্রোবাসে সেখানে পৌঁছে জহুরুলকে মাইক্রোবাসে জোর করে তুলে নেন। এক পর্যায়ে হেলমেট দিয়ে জহুরুলের চোয়ালে ও মুখমণ্ডলে আঘাত করতে থাকেন। এতে জহুরুলের নিচের পাটির বেশ কয়েকটি দাঁত ভেঙে যায়।

জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা ঢাকাটাইমসকে বলেন, ‘জহুরুল ছাত্রলীগের একজন একনিষ্ঠ কর্মী এবং সীমান্ত এলাকার ছেলে হলেও সে সৎ, আমরা এখনও পর্যন্ত তার বিরুদ্ধে কোথাও কোনো অভিযোগ পাইনি।তার বিরুদ্ধে অভিযোগ থাকলেও এভাবে না মেরে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যেতে পারত। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দোষী পুলিশ কর্মকর্তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ দেয়ারও প্রস্ততি চলছে বলেও জানান তিনি।

এ ব্যাপারে গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) মুমিনুল হকের সঙ্গে যোগাযোগ করলে তিনি ঢাকাটাইমসকে বলেন, ‘এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ পাইনি। তাই কোনো মন্তব্য করতে পারছি না।’

ঢাকাটাইমস/২সেপ্টম্বর/জেবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :