পাঠাও চালক হত্যায় অপুর স্বীকারোক্তি

প্রকাশ | ০২ সেপ্টেম্বর ২০১৯, ১৯:২৩ | আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৯, ১৯:২৬

আদালত প্রতিবেদক, ঢাকাটাইমস

অ্যাপসভিত্তিক পরিবহন সেবা পাঠাওয়ের মোটরবাইকচালক মিলন হত্যা মামলায় গ্রেপ্তার নুর উদ্দিন ওরফে সুমন ওরফে অপু স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সোমবার ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লাহর আদালতে তিনি এ জবানবন্দি দেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

মামলার তদন্ত কর্মকর্তা মতিঝিল জোনাল টিমের পুলিশ পরিদর্শক মোহাম্মদ নুরুল ইসলাম সুমন এ আসামিকে আদালতে হাজির করে জবানবন্দি গ্রহণের আবেদন করেন। এর আগে রবিবার রাতে নোয়াখালীর কোম্পানীগঞ্জ থেকে অপুকে গ্রেপ্তার করা হয়।

দুই সন্তানের জনক মিলন পরিবারের সঙ্গে মিরপুর-১ গুদারাঘাট এলাকায় থাকতেন। ঋণের বোঝা কমাতে তিনি পাঠাওয়ে মোটরবাইক চালাতেন তিনি।

গত ২৬ আগস্ট রাত আনুমানিক ৩টার দিকে তিনি এক যাত্রীকে মালিবাগ চৌধুরীপাড়ায় নামিয়ে দেন। যাত্রী নামানো শেষে মালিবাগ-মৌচাক ফ্লাইওভারে উঠতে আবুল হোটেলের ঢালে অপু ভিকটিম মিলনকে সিগন্যাল দিয়ে থামিয়ে গুলিস্তান যাবেন বলে ৫০ টাকায় ভাড়া ঠিক করেন। ফ্লাইওভারের সবচেয়ে উপরের সড়কে পৌঁছালে মোটরসবাইক থামাতে বলেন অপু। থামানোর পর মিলনকে বলেন তিনি মোটরবাইক চালাবেন। এতে মিলন রাজি না হয়ে বলেন, আপনাকে আমি কেন আমার মোটরবাইক চালাতে দেব? এভাবে কথা কাটাকাটির একপর্যায়ে তাদের মধ্যে ধস্তাধস্তি হয়। সুযোগ বুঝে অপু অ্যান্টিকাটার দিয়ে মিলনের গলায় উপর্যুপরি আঘাত করে ফ্লাইওভারে রেখে মোটরবাইক ও মোবাইল নিয়ে পালিয়ে যান।

ওই ঘটনায় মিলনের স্ত্রী শিল্পী বেগম ২৬ আগস্ট শাহজাহানপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।

(ঢাকাটাইমস/০২সেপ্টেম্বর/আরজেড/জেবি)