এলজিইডির গাড়িচালক হত্যায় উবারচালক আটক

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ সেপ্টেম্বর ২০১৯, ২১:০২

ঝিনাইদহের এলজিইডির অফিসের গাড়ির চালক এটিএম হাসানুজ্জামান ওরফে জগলু হত্যায় জড়িত থাকার অভিযোগে উবারের গাড়িচালক হুসাইন আহম্মেদ এবং গাড়িটি জব্দ করেছে পিবিআই। সোমবার গাড়িচালককে আদালতে সোপর্দ করা হয়।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) যশোর জেলার অতিরিক্ত পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন জানান, যশোর-ঝিনাইদহ সড়কে উবারের গাড়িতে শ্বাসরোধে হত্যা করা হয় জগলুকে। ওই গাড়িচালক খুলনার ডুমুরিয়া উপজেলার নরনিয়া গ্রামের হুসাইন আহম্মেদকে শনিবার ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়। একই সাথে হত্যায় ব্যবহৃত গাড়িটি (ঢাকা মেট্টো গ-৩২-৮৮১০) জব্দ করা হয়। দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

২৮ আগস্ট ভোরে যশোর-ঝিনাইদহ মহাসড়কে চুড়ামনকাটির কাজী নজরুল ইসলাম ডিগ্রি কলেজের অদূরে বালির গর্ত থেকে ঝিনাইদহ এলজিইডি অফিসের গাড়িচালক এটিএম হাসানুজ্জামান ওরফে জগলুর গলাকাটা লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় তার ভাই অজ্ঞাত পরিচয় আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা করেন।

পুলিশ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে জগলুর স্ত্রী তাহমিনা পারভীন তমাকে আটক করে। তমা ওই হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে হত্যার রহস্য উন্মোচন করেন। হত্যাকাণ্ডে একটি উবার গাড়ি ব্যবহার এবং গাড়িচালক হুসাইন আহম্মেদের নাম প্রকাশ করেন। পরে তার স্বীকারোক্তিতে পিবিআই গাড়িটির চালক হুসাইন আহম্মেদকে আটক করে।

(ঢাকাটাইমস/২সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :