দুর্ঘটনায় বাইক চালকের মৃত্যুর গুজবে অবরোধ, বাসে আগুন

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০১৯, ১৫:০৮

বাসের ধাক্কায় এক মোটরসাইকেল চালকের মৃত্যুর গুজবে চুয়াডাঙ্গায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে বিক্ষুব্ধ জনতা। সড়কে নেমে তারা দুর্ঘটনাকবলিত বাসটি ভাঙচুরের পর সেটিতে আগুন দিয়েছে। এর ফলে সড়কটি দিয়ে বেশ কিছু সময় যান চলাচল বন্ধ হয়ে যায়।

মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে শহরের ঝিনাইদহ বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত ওই বাইক চালকের নাম আশরাফুল ইসলাম পলাশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চুয়াডাঙ্গা শহরের সাতগাড়ি এলাকার মুকুল মন্ডলের ছেলে আশরাফুল ইসলাম পলাশ একজন গাড়িচালক। কর্মস্থলে যাওয়ার জন্য সকালে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে বের হন তিনি।

সাড়ে সাতটার দিকে শহরের ঝিনাইদহ বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে সড়কের উল্টো দিক দিয়ে আসা একটি বাস চাপা দিলে তিনি গুরুতর আহত হন।

স্থানীয়রা পলাশকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল রেফার্ড করে।

দুর্ঘটনায় কিছু পরই পলাশের মৃত্যু হয়েছে বলে গুজব ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন ক্ষোভে ফেটে পড়েন। জনতা দুর্ঘটনাকবলিত বাসটি আটক করে ব্যাপক ভাঙচুর চালায়। পরে যানটি আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়।

সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করায় চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে এক ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয় বাসিন্দা খালিদ মন্ডল জানায়, মেহেরপুর থেকে বরিশালগামী আলসানী পরিবহন নামে যাত্রীবাহী ওই বাসটির গতি ছিল বেপরোয়া। তাছাড়া বাসটি সড়কের লেন পরিবর্তন করে উল্টোপথে যাওয়ার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খাঁন জানান, বেপরোয়া গতি ও উল্টো পথে বাসটি চালানোর কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। আমরা বাসটির চালক ও তার সহকারীকে আটকের জন্য চেষ্টা করছি।

ঢাকাটাইমস/৩সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :