‘সরকার তারেকের জনপ্রিয়তাকে ভয় পায়’

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০১৯, ২০:৫৯

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি শাহাদাত হোসেন বলেছেন, ‘পিতা শহীদ জিয়াউর রহমানের মতোই তারেক রহমান সারাদেশে অল্প দিনের মধ্যেই জনপ্রিয়তা লাভ করেছেন। তিনি যখনই বিএনপিকে শক্তিশালী করতে তৃণমূলে প্রতিনিধি সম্মেলন করে দেশে-বিদেশে ব্যাপক আলোচনায় আসেন। ঠিক তখনই বর্তমান সরকার তার জনপ্রিয়তায় ভীত হয়ে মিথ্যা মামলায় জড়িয়ে তাকে রাজনৈতিক হয়রানি শুরু করে। মিথ্যা মামলায় সাজা দিয়ে দেশে আসতে প্রতিনিয়ত বাধা দিয়ে যাচ্ছে। সরকারের শত বাধা অতিক্রম করে তারেক রহমান বীরের বেশেই দেশে ফিরবেন। প্রতিহিংসামুক্ত রাজনীতিতে বিশ্বাসী তারেক রহমান এদেশের গণমানুষের জাতীয়তাবাদী শক্তির প্রতীক হয়ে উঠেছেন।’

মঙ্গলবার বিকালে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে তারেক রহমানের ১২তম কারামুক্তি দিবসে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান বলেন, ‘২০০৭ সালের ৭ মার্চ সেনাসমর্থিত তত্ত্বাবধায়ক সরকার তারেক রহমানকে গ্রেপ্তার করে ১২ দফায় রিমান্ডে নিয়ে ব্যাপক নির্যাতন করে। বর্তমান সরকারও তারেক রহমানকে আগামী দিনের প্রধান প্রতিপক্ষ ভেবে রাজনীতি থেকে মাইনাস করার গভীর ষড়যন্ত্রে নেমেছে।’

মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরও বক্তব্য দেন- কোতোয়ালি থানা বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি আসাদুজ্জামান দিদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, যুগ্ম সম্পাদক জমির উদ্দীন নাহিদ প্রমুখ।

আলোচনা সভার আগে বাদ আসর দলীয় কার্যালয় সংলগ্ন জামে মসজিদে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ু, সুস্বাস্থ্য ও রোগমুক্তি কামনা করে বিষেশ মোনাজাত করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জামে মসজিদের খতিব মাওলানা এহসানুল হক।

(ঢাকাটাইমস/৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :