রাজশাহীতে দুর্বৃত্তের হামলায় পুলিশ কনস্টেবল আহত

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০১৯, ২২:১৬

রাজশাহীতে দুর্বৃত্তের হামলায় পুলিশের এক কনস্টেবল আহত হয়েছেন। তার নাম জয় কুমার। তিনি রাজশাহী মহানগর পুলিশে (আরএমপি) কর্মরত।

মঙ্গলবার বিকালে আরএমপির ট্রাফিক কার্যালয়ের সামনে এক দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ ঘটনায় একজনকে আটকও করেছে পুলিশ।

আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, আহত জয় কুমার আরএমপির পুলিশ লাইনে কর্মরত। মঙ্গলবার সেখান থেকে তিনি নগরীর কাশিয়াডাঙ্গা মোড়ে ট্রাফিক বিভাগের অভিযানে যান। এরপর সড়কে একটি মোটরসাইকেল জব্দ করা হলে জয় কুমার সেটি ট্রাফিক কার্যালয়ে রাখতে যান। মোটরসাইকেলটি রেখে ট্রাফিক কার্যালয় থেকে বের হলে সড়কের ওপর কালো গেঞ্জি ও লুঙ্গি পরা এক ব্যক্তি তাকে কুপিয়ে জখম করে।

এরপর জয় কুমারের হাতে থাকা একটি হেলমেট নিয়ে হামলাকারী পালিয়ে যায়। পরে সন্ধ্যায় নগরীর সাহেববাজার এলাকা থেকে এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে একজনকে আটক করা হয়েছে। তবে তার কাছে ছিনিয়ে নিয়ে যাওয়া হেলমেট পাওয়া যায়নি। বর্তমানে তাকে পুলিশের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গোলাম রুহুল কুদ্দুস জানান, জয় কুমারের হাত ও মাথায় গুরুতর জখম হয়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি কিছুটা সুস্থ হলে আটক ব্যক্তিকে তার সামনে হাজির করা হবে। এরপরই নিশ্চিতভাবে বলা যাবে, আটক ব্যক্তিই হামলাকারী কিনা। তিনি হামলাকারী হলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :