পিকআপের ধাক্কায় চিকিৎসকের স্ত্রী নিহত, হাসপাতালে স্বামী

সাতক্ষীরা প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১১:০৪ | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১০:৫৯
ফাইল ছবি

শ্বশুর বাড়ি যাওয়ার জন্য স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে সাতসকালেই সাতক্ষীরা থেকে রওনা হয়েছিলেন ফাতিমা আক্তার। সকাল সকালেই শ্বশুর বাড়িতে পৌঁছার কথা ছিল তাদের। কিন্তু বেপরোয়া গতিতে আসা একটি পিকআপের ধাক্কায় আর বাড়িতে যাওয়া হয়নি ফাতিমার। সড়কেই নিভে যায় তার জীবনপ্রদীপ। আর গুরুতর আহত হয়ে হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে আছেন তার স্বামী আজিজুর রহমান।

বুধবার সকাল আটটার দিকে জেলার কুমিরা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহত আজিজুর পেশায় চিকিৎসক। তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের বাড়ি কুমিরার নওয়াকাটি গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বাইকে করে স্ত্রীকে নিয়ে সাতক্ষীরা থেকে কুমিরায় নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন চিকিৎসক আজিজুর রহমান। কদমতলা নামক স্থানে পৌঁছলে পেছন থেকে আসা খুলনাগামী একটি পিকআপ তাদের বাইকটিকে ধাক্কা দেয়। এতে স্বামী-স্ত্রী দুজনই রাস্তায় ছিটকে পড়েন। ঘটনাস্থলেই মারা যান ফাতিমা। গুরুতর আহত হয় চিকিৎসক আজিজুর। স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, পিকআপের ধাক্কায় ডাক্তারের স্ত্রী নিহত হয়েছেন। আহত ডাক্তারকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/৪সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :