র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার দায়িত্বে সারওয়ার

প্রকাশ | ০৪ সেপ্টেম্বর ২০১৯, ২০:১৮

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
সারওয়ার বিন কাশেম

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল এমরানুল হাসানকে চলতি দায়িত্ব থেকে সরিয়ে নেওয়া হয়েছে। র‌্যাবের গণমাধ্যম শাখায় তার জায়গায় কাজ করবেন র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল সারওয়ার-বিন কাশেম।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক মিজানুর রহমান ঢাকাটাইমসকে এই তথ্য নিশ্চিত করেন। বৃহস্পতিবার থেকে সারওয়ার বিন কাশেম দায়িত্ব পালন করবেন।

সহকারী পরিচালক মিজানুর রহমান বলেন, 'বৃহস্পতিবার এমরানুল হাসান র‌্যাব থেকে বিদায় নেবেন। তিনি অন্য একটি গোয়েন্দা সংস্থার দায়িত্বে যাচ্ছেন। এখন অতিরিক্ত দায়িত্ব হিসেবে মিডিয়ার পরিচালকের কাজ করবেন র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল সারওয়ার-বিন কাশেম।’

সারওয়ার ২০১৭ সালের ১ জানুয়ারি র‌্যাব-১ এর দায়িত্ব গ্রহণ করেন। এরই মধ্যে অসহায় দুস্থদের সাহায্য ছাড়াও বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে সুনাম কুড়িয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা। এই বছরে পুলিশের সবোচ্চ পদক পিপিএম (সেবা) গ্রহণ করেছেন তিনি।

সারওয়ার ঢাকাটাইমসকে বলেন, 'বর্তমানে র‌্যাব-১ এর অধিনায়কের দায়িত্ব পালনের পাশাপাশি নতুন দায়িত্ব হিসেবে গণমাধ্যম শাখার পরিচালকের দায়িত্ব দেওয়া হয়েছে। নতুন দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করতে পারি সে জন্য সবার সহযোগিতা চাই।'

(ঢাকাটাইমস/০৪সেপ্টেম্বর/এসএস/জেবি)