ওসির মহানুভবতা

নিজ বাড়িতে ফিরে যেতে চান বৃদ্ধা

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ সেপ্টেম্বর ২০১৯, ২০:০৩

নাম পরিচয়হীন ষাটোর্ধ্ব বৃদ্ধা তার স্বজনদের খুঁজে পেতে চান। ফিরে যেতে চান স্বামীর ভিটে মাটিতে। কিন্তু কিছুটা মানসিক ভারসাম্যহীনতার কারণে তার সেই ইচ্ছা পূরণ যেন বাঁধা হয়ে দাঁড়িয়েছে। এখন তিনি গুরুতর অসুস্থ অবস্থায় সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার গভীর রাতে নাটোর-বগুড়া মহাসড়কের জোলার বাতা এলাকায় অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম।

সিংড়া উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম জানান, মঙ্গলবার রাত দেড়টায় সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম নাম পরিচয়হীন এক বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করে দেন। তখন তিনি অচেন অবস্থায় ছিলেন। আমরা তাকে অজ্ঞাত হিসেবেই হাসপাতালে ভর্তি করিয়েছি। পরে সারারাত চিকিৎসা দেয়ার পর সকালে ওই মহিলা কিছুটা কথা বলতে শুরু করেছে। তবে কথাগুলো অগোছালো ও অস্পষ্ট। বৃদ্ধার নাম সামেনা, স্বামী আফসার আলী, গ্রাম হাতীচড়া, রংপুর। বেশ লম্বা ও গায়ের রঙ কালো। এখন ওই নাম পরিচয়হীন মহিলাটি স্বজনদের খুঁজছেন। ফিরে যেতে চাইছেন নিজ বাড়িতে। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস সঠিক ঠিকানার অভাবে তার স্বজনদের খুঁজে পাওয়া যাচ্ছে না।

ডা. আমিনুল ইসলাম আরো জানান, অজ্ঞাত ওই মহিলাটির মাথায় বেশ আঘাত রয়েছে। আর কিছুটা মানসিক ভারসাম্যহীন মনে হচ্ছে। এখন তার পুর্ণাঙ্গ চিকিৎসার জন্য মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া দরকার। কিন্তু কোন স্বজনের খোঁজ না পাওয়ায় তাকে এখানেই রাখা হয়েছে।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, ‘গভীর রাতে চৌগ্রাম এলাকায় টহলে যাওয়ার পথে নাটোর-বগুড়া মহাসড়কের জোলার বাতা এলাকায় ওই বৃদ্ধাকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করা হয়। পরে রাতেই তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

(ঢাকাটাইমস/৫সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :