নড়াইলে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ মাদক কারবারি আটক

প্রকাশ | ০৬ সেপ্টেম্বর ২০১৯, ১১:১৮

ফরহাদ খান, নড়াইল

নড়াইলের নড়াগাতি উপজেলার ডুমুরিয়া থেকে একটি শর্টগান, ছয় রাউন্ড গুলি ও ১২৫ পিস ইয়াবাসহ আহমেদ বিশ্বাস নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটার দিকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। শুক্রবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

আটক আহমেদ বিশ্বাস নড়াগাতি উপজেলার ডুমুরিয়া গ্রামের মজনু বিশ্বাসের ছেলে। তার বিরুদ্ধে ঢাকার বিভিন্ন থানায় অন্তত ১১টি মামলা রয়েছে। সে একজন পেশাদার খুনি।

পুলিশ কর্মকর্তা গোপীনাথ কাঞ্জিলাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে আহমেদ বিশ্বাসকে আটক করা হয়। তার বাড়ি থেকে একটি শর্টগান, ছয় রাউন্ড গুলি ও ১২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তবে আহমেদের ফুফাতো ভাই অস্ত্র ও মাদক মামলার একাধিক আসামি তারেক খন্দকার পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এছাড়া আহমেদের স্ত্রী রিভালভার নিয়ে পালিয়েছে। পরে তারেকের বাড়িতে অভিযান চালানো হলেও কিছু উদ্ধার যায়নি।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর কবির বলেন, ‘নড়াগাতি থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আহমেদ বিশ্বাসের নামে দুটি মামলা হয়েছে। তাকে সকালে আদালতে পাঠানো হয়েছে।’

ঢাকাটাইমস/০৬ সেপ্টেম্বর/এএইচ