রাজশাহীতে ভারতীয় প্রসাধনীসহ চার নারী গ্রেপ্তার

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০১৯, ১২:২৭

রাজশাহীতে বিপুল ভারতীয় প্রসাধনীসহ চার নারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এ অভিযান চালায়।

গ্রেপ্তার নারীরা হলেন- রাজশাহী মহানগরীর কোর্টস্টেশন এলাকার মৃত মোরশেদের স্ত্রী শেরবানু, বড়বাড়িয়া মহল্লার জুলমত আলীর স্ত্রী সালেহা, বিহারী কলোনির হায়দার আলীর স্ত্রী জরিনা বেগম এবং আসাম কলোনির জালাল শেখের স্ত্রী সেলিনা বেগম। র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব জানায়, অভিযানে এই চার নারীর কাছ থেকে ৬৫ পিস ভারতীয় মারগো সাবান, কোলগেট ১৯৮ পিস, ঝান্ডু বাম ৯২ পিস, স্কিন শাইন ২০০ পিস, ইমামি তেল ১৬ পিস, গার্নিয়ার মেন ১০ পিস, পন্ডস ফেস ওয়াস ৭০ পিস, ইনো ফ্রুট সল্ট ৭৩০ পিস, ক্লিনিক প্লাস শ্যাম্পু ৬ হাজার ১০০ পিস, জুনিয়র হরলিকস ৩৩ পিস, প্যান্ডিপ চিরা ৬ পিস এবং কমপ্ল্যান ২৩ পিস জব্দ করা হয়েছে।

র‌্যাব জানিয়েছে, শুল্ক ফাঁকি দিয়ে চোরাপথে এসব পণ্য ভারত থেকে আমদানি করা হয়েছিল। তাই এগুলো জব্দ করা হয়েছে। এ নিয়ে ওই চার নারীর সঙ্গে বিশেষ ক্ষমতা আইনে রাজশাহী রেলওয়ে থানায় একটি মামলা করা হয়েছে।

ঢাকাটাইমস/৬সেপ্টেম্বর/আরআর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :