যুবলীগ নেতার বিরুদ্ধে ইউপি সচিবকে মারধরের অভিযোগ

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০১

টাকার বিনিময়ে ইউনিয়ন পরিষদের অনুমতি ছাড়া অবৈধভাবে রিকশা-ভ্যানের লাইসেন্স দিতে নিষেধ করায় আজাহারুল ইসলাম নামে এক ইউপি সচিবকে মারধর ও তাকে মেরে ফেলার হুমকির অভিযোগ পাওয়া গেছে এক যুবলীগ নেতার বিরুদ্ধে। অভিযুক্ত আবুল বাসার আশিক উপজেলা যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক।

এ বিষয়ে বৃহস্পতিবার উপ-পরিচালক, স্থানীয় সরকার বিভাগ নাটোর ও সিংড়া উপজেলা নির্বাহী অফিসার এবং সিংড়া থানায় উপজেলা যুবলীগ নেতা আবুল বাসার আশিক ও তার সহযোগী সাইদ আলমের বিরুদ্ধে পৃথক পৃথক লিখিত অভিযোগ করা হয়েছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, সচিব আজাহারুল ইসলামের বাড়ি গুরুদাসপুর উপজেলায় হওয়ায় তিনি নিজ কর্মস্থল সিংড়ার ইটালি ইউনিয়ন পরিষদের দ্বিতীয় তলায় ডরমেটরি কক্ষে রাত্রি যাপন করেন। দীর্ঘদিন ধরে উপজেলা যুবলীগ নেতা আবুল বাসার আশিক ইউনিয়ন পরিষদের অনুমতি ছাড়া অবৈধভাবে রিকশা-ভ্যানের লাইসেন্স প্রদান এবং লাইসেন্স ফি বাবদ ২০০-২৭০ টাকায় আদায় করে আসছিল। এ বিষয়ে তাকে নিষেধ করায় গত ২৬ আগস্ট রাত ৮টায় হঠাৎ যুবলীগ নেতা আবুল বাসার আশিক ও তার সহযোগী সাইদ আলম তার রুমে প্রবেশ করে। রুমে অবস্থানরত গ্রাম পুলিশ আলী আকবর ও পাহারাদার আবু তাহেরকে বের করে দিয়ে রুমের দরজা আটকে দেয়। পরে তাকে (সচিবকে) অপমান অপদস্থ ও মারধর করে জানে মেরে ফেলে দেয়ার হুমকি দেয়া হয়।

ইউপি সচিব আজাহারুল ইসলাম অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, তাকে জানে মেরে ফেলার হুমকি দেয়ার পর থেকেই তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম বলেন, বিষয়টি তার জানা নেই। জেনে ব্যবস্থা নেবেন।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, এ বিষয়ে তার দপ্তরে দুজনকে আসামি করে একটি অভিযোগ দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো বলেন, এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৬সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :