হবিগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতি

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩০

হবিগঞ্জের বাহুবলে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদল নগদ টাকা ও স্বর্ণাঙ্কারসহ প্রায় তিন লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের। বৃহস্পতিবার ভোরে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের চিচিরকোট গ্রামের দুবাই প্রবাসী সাইফুল ইসলামের বাড়িতে এ ডাকাতি হয়।

জানা গেছে, প্রবাসে থাকা সাইফুল ইসলামের স্ত্রী সন্তানেরা প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে খাওয়া শেষ করে ঘুমিয়ে পড়ে। ভোরে ৭/৮ জনের একদল ডাকাত বসতঘরের গ্রিল কেটে দরজা ভেঙে প্রবেশ করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মূল্যবান জিনিসপত্রসহ প্রায় তিন লাখ টাকার মালামল লুট করে নিয়ে যায়।

এসময় পরিবারের লোকজনেরা ডাকাতদের বাধা দিলে প্রবাসীর ছেলে নজরুল ইসলামসহ পরিবারের লোকজনদের হাত-পা বেঁধে মারধর করে আহত করে। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে শুক্রবার সকালে কামাইছড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই মহরম হোসেন ও ভাদেশ্বর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বশির ঘটনাস্থল পরিদর্শন করেন।

ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বশির বিষয়টি নিশ্চিত করে বলেন, এই ঘটনার আগে এলাকায় আরও কয়েকটি ডাকাতির ঘটনা ঘটেছে। তাই সবাইকে সতর্ক থাকতে হবে।

কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মহরম হোসেন জানান, এটা চুরি না ডাকাতি এখনই বলা যাচ্ছে না। তবে পুলিশ এ বিষয়ে তদন্ত করছে।

(ঢাকাটাইমস/৬সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :