র‌্যাম্পে নজরকাড়া দীপিকা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫২

ফ্যাশন দুনিয়ায় ৩৩ বছর পূর্ণ করলেন আবু জানি-সন্দীপ খোসলা। সম্প্রতি তারই সেলিব্র্রেশনে আয়োজিত হয়েছিল তাদের ফ্যাশন ইভেন্ট। যেখানে শোস্টপার ছিলেন বলিউড সুপারস্টার দীপিকা পাড়–কোন। মোহময়ী রূপে র‌্যাম্পে এসেছিলেন বলিউডের ‘মস্তানি’।

এই পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। তবে আত্মপ্রকাশের পরই দীপিকা যা করলেন, তাতে গোটা শো-এর আকর্ষণ শুধুমাত্র তার দিকেই ঘুরিয়ে নিলেন তিনি।

দর্শকদের মতে, সোনালী লেহেঙ্গা ও লম্বা ভেল পরে তাকে মনে হচ্ছিল যেন স্বর্গ থেকে কোনো দেবী নেমে এসেছেন। কিছুটা এগিয়ে এসেই আচমকা র‌্যাম্পে নাচ শুরু করেন অভিনেত্রী। তাতেই তাজ্জব উপস্থিত সবাই। করণ জোহারের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর ‘ডিস্কো দিওয়ানে’ গানে কোমর দোলান দীপিকা। নাচান তার ডিজাইনারদেরও।

দীপিকার সেই নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কর্মক্ষেত্রে বর্তমানে তিনি ব্রস্ত আছে ‘৮৩’ ছবির শুটিং নিয়ে। এখানে তিনি বাস্তবের স্বামী রণবীর সিংয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন। কবির খানের পরিচালনায় এই ছবি নির্মিত হচ্ছে ভারতের ১৯৮৩ সালে ক্রিকেট বিশ্বকাপ জেতার কাহিনি নিয়ে। সেই দলের অধিনায়ক কপিল দেবের চরিত্রে আছেন রণবীর সিং।

অন্যদিকে দীপিকাকে আগামীতে দেখা যাবে মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ ছবিতে। এখানে তাকে দেখা যাবে এসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে। শুটিং শেষ হয়েছে অনেক আগেই। ছবিটি মুক্তি পাওয়ার কথা ২০২০ সালের জানুয়ারিতে।

ঢাকাটাইমস/০৭ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :