জয়পুরহাটে ছাত্রলীগ সম্পাদককে কুপিয়ে জখম: প্রতিবাদে বিক্ষোভ

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০১৯, ২৩:২৬

জয়পুরহাট ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজাকে হত্যার উদ্দেশে কুপিয়ে জখম করেছেন সন্ত্রাসীরা। এ ঘটনার প্রতিবাদে শনিবার রাতে পৌর ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে জেলা ছাত্রলীগের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

পরে শহরের জিরো পয়েন্টে এক প্রতিবাদ সমাবেশে বক্তৃতা করেন- জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, উপ-প্রচার সম্পাদক জাহিদ হাসান পল্লব, জয়পুরহাট সরকারি কলেজ শাখার সহসভাপতি বশির হোসেন, সাধারণ সম্পাদক সাব্বির হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে হত্যার উদ্দেশে সন্ত্রাসী হামলায় জড়িতদের অবিলম্বে ধরে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান। তা নাহলে বৃহত্তর কর্মসূচি দিতে বাধ্য হবে ছাত্রলীগ।

প্রসঙ্গত, শহরের চিত্রাপাড়ায় ভাড়া বাসাতে থাকতেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা। রাতে দলীয় কাজ শেষ করে জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা এক সাথেই বাসায় ফিরছিলেন। তারা দুইজন বাসার সামনে পৌঁছালে ৬-৭ জন সন্ত্রাসী প্রথমে রেজাকে কোপাতে থাকে, এসময় রাজা এগিয়ে গেলে তার উপরও হামলা চালায় তারা। পরে হামলাকারীরা দ্রুত এলাকা ত্যাগ করলে স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন।

(ঢাকাটাইমস/৭সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :